Ranchi

নতুন ভূমিকায় ধোনি, তাঁর হাত ধরেই বাড়বে কর্মসংস্থান

ধোনির লাগাতার খারাপ পারফরম্যান্সের কারণে ইতিমধ্যেই তাঁকে ঘিরে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ধোনিকে নিয়ে প্রশ্ন তুলেছেন এক সময়কার তাঁর সতীর্থ গৌতম গম্ভীরও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৭ ২১:৫৭
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: সংগৃহীত।

২০১৯ বিশ্বকাপে মহেন্দ্র সিংহ ধোনিকে দেখা যাবে কি না এই বিষয়ে এখনও সন্দিহান ধোনি ভক্তরা। ধোনির লাগাতার খারাপ পারফরম্যান্সের কারণে ইতিমধ্যেই তাঁকে ঘিরে প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ধোনিকে নিয়ে প্রশ্ন তুলেছেন এক সময়কার তাঁর সতীর্থ গৌতম গম্ভীরও। এরই মধ্যে নিজের পূর্বসুরিদের দেখানো রাস্তায় হাঁটতে শুরু করে দিলেন রাঁচির রাজপুত্র। কপিল দেব, সৌরভ গঙ্গোপাধ্যায়, সচিন তেন্ডুলকরদের মত হোটেল ব্যাবসায় নামার সিদ্ধান্ত নিলেন প্রাক্তন ভারত অধিনায়ক।

Advertisement

আরও পড়ুন: পাকিস্তানে যাচ্ছে বিশ্ব একাদশ, দলে নেই কোনও ভারতীয়

আরও পড়ুন: অধিনায়কত্ব ছাড়লেন এবি ডে ভিলিয়ার্স

Advertisement

রাঁচিতে নিজের রাজ্যে একটি পাঁচতারা হোটেল খোলার সিদ্ধান্ত নিয়েছেন ভারতকে বিশ্বকাপ জেতান এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এই হোটেল তৈরির জন্য ধোনি প্রায় তিনশো কোটি টাকা বিনিয়োগ করবেন বলে জানা গেছে। এমনটাও জানা গেছে পাঁচতারা হোটেলটিতে নিজের রাজ্য থেকেই কর্মী নিয়োগ করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন