Sports News

খেলা দেখতে রাঁচীর মাঠে হঠাৎ ধোনি, দেখুন ভিডিও

তাঁর ঘরের মাঠে খেলা কিন্তু তাঁকে একদিনও দেখা যায়নি স্টেডিয়ামে। রাজ্যের হয়ে তখন তিনি ব্যস্ত ছিলেন বিজয় হাজারে ট্রফি খেলতে। সেমিফাইনালে বাংলার সঙ্গে হেরে ছিটতে গিয়েছে ঝাড়খণ্ড। আর সোমবার ভারত-অস্ট্রেলিয়া টেস্টের শেষ দিন স্টেডিয়ামে পাওয়া গেল মহেন্দ্র সিংহ ধোনিকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ মার্চ ২০১৭ ১৯:৪৫
Share:

জেএসসিএ স্টেডিয়ামে ধোনি। ছবি: বিসিসিআই।

তাঁর ঘরের মাঠে খেলা কিন্তু তাঁকে একদিনও দেখা যায়নি স্টেডিয়ামে। রাজ্যের হয়ে তখন তিনি ব্যস্ত ছিলেন বিজয় হাজারে ট্রফি খেলতে। সেমিফাইনালে বাংলার সঙ্গে হেরে ছিটতে গিয়েছে ঝাড়খণ্ড। আর সোমবার ভারত-অস্ট্রেলিয়া টেস্টের শেষ দিন স্টেডিয়ামে পাওয়া গেল মহেন্দ্র সিংহ ধোনিকে। কিন্তু তাঁকে জয় উপহার দিতে পারলেন না ভারতের বোলাররা। কমেন্ট্রি রুমে বসে পুরো খেলাই দেখলেন তিনি।

Advertisement

আরও খবর: পূজারা, ঋদ্ধির লড়াই কাজে এল না, রাঁচী টেস্ট অমীমাংসিত

হঠাৎ টেলিভিশনের ক্যামেরায় ধরা পড়ে যান তিনি। স্টেডিয়ামের ডায়ান্ট স্ক্রিনে ফুটে ওঠে ধোনির মুখ। তখন তিনি খেলা দেখতে দেখতে চা পানে ব্যস্ত। জায়ান্ট স্ক্রিনে ধোনি ধরা পড়তেই সব ভুলে পুরো স্টেডিয়াম মেতে উঠল ধোনি বন্দনায়। ২০১৪তেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ক্যাপ্টেন কুল। ছেড়েছেন একদিনের অধিনায়কত্বও। কিন্তু নিজেকে প্রস্তুত করছেন আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য। আগামী জুনেই ইংল্যান্ডে হবে এই টুর্নামেন্ট। তার জন্যই এ বার বিজয় হাজারে ট্রফি খেললেন তিনি। ব্যাটে রানও এসেছে। এটাই ভরসা দিচ্ছে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন