টোটকা দেন ধোনিই

জানা গেল, ধোনি দু’টো জিনিস বলেন চহালকে। এক, অফ স্টাম্পের একটু বাইরে বলটা ফেলতে। যাতে ম্যাক্সওয়েল আড়া শট খেললে অনেক বাইরে থেকে বলটা টেনে আনতে হয়। দুই, ওর পায়ের পজিশনটা দেখে বলটা ফেলতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চেন্নাই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭ ০৪:৪৬
Share:

মহেন্দ্র সিংহ ধোনি।

রবিবারের ম্যাচে মহেন্দ্র সিংহ ধোনি শুধু উইকেটের সামনে আর পিছনেই ছাপ রেখে গেলেন না, সারাক্ষণ ‘গাইড’ করে গেলেন দলের তরুণ স্পিনারদেরও। বিশেষ করে ম্যাচের সেরা বোলার যুজবেন্দ্র চহালকে।

Advertisement

অস্ট্রেলিয়াকে হারিয়ে উঠে সাংবাদিক বৈঠকে এসে যুজবেন্দ্র চহাল ফাঁস করলেন সে কথা। বলেন, ‘‘ম্যাক্সওয়েল তখন খুব মারছিল। কুলদীপের বল ভিতরে ঢোকে বলে ম্যাক্সওয়েলের পক্ষে মারা সোজা হয়ে যাচ্ছিল। কিন্তু আমার বল বাইরে যায়, ম্যাক্সওয়েল সহজে মারতে পারত না। আমি ওকে আইপিএলে বল করেছি। জানি ও কী ভাবে ব্যাট করে।’’

জানা গেল, ধোনি দু’টো জিনিস বলেন চহালকে। এক, অফ স্টাম্পের একটু বাইরে বলটা ফেলতে। যাতে ম্যাক্সওয়েল আড়া শট খেললে অনেক বাইরে থেকে বলটা টেনে আনতে হয়। দুই, ওর পায়ের পজিশনটা দেখে বলটা ফেলতে। ‘‘আমি সেটাই করেছিলাম, আর উইকেটও পেলাম,’’ বলে গেলেন চহাল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন