cricket

ধোনির গলায় ‘ম্যায় পল দো পল কা শায়র হু’ শুনে মুগ্ধ নেট দুনিয়া, দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গেল,‘ম্যায় পল দো পল কা শায়র হু’ গানটি গাইছেন ধোনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৯ ১৩:৪১
Share:

ধোনির গানের একটি দৃশ্য। ছবি: ভিডিও থেকে

ভারতীয় দল যখন ফ্লোরিডায় ব্যস্ত ক্যারিবিয়ান সফরে, প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি তখন ক্রিকেট থেকে বহু দূরে, কাশ্মীরে। লেফটেন্যান্ট কর্নেল ধোনিকে ক’দিন আগে দেখা গিয়েছে ভারতীয় সেনাদের অটোগ্রাফ দিতে। এবার দেখা গেল গায়ক ধোনিকে। টুইটারে এক ভিডিয়োতে দেখা গেল,‘ম্যায় পল দো পল কা শায়র হু’ গানটি গাইছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

Advertisement

কিংবদন্তি ভারতীয় উইকেটরক্ষক কবে অবসর নেবেন, বিশ্বকাপের পর থেকে এটাই যেন হয়ে উঠেছিল জাতীয় জিজ্ঞাসা। তবে আপাতত তিনি ক্রিকেট থেকে বিরতি নিয়ে সুযোগ করে দিতে চেয়েছেন তরুণদের। ভারতীয় বোর্ড আস্থা রাখছে ঋষভ পন্থের ওপর। প্রথম ম্যাচে অবশ্য ব্যাট হাতে তিনি ব্যর্থ। সুযোগ পাবেন অনেক ম্যাচেই। ভবিষ্যতের দিকে তাকিয়ে ভারত চাইবে উইকেটের পিছনে নতুন ভরসা তৈরি করে ফেলতে। সামনেই টি২০ বিশ্বকাপ। সেখানে ধোনি খেলবেন কিনা তা স্পষ্ট নয়। তবে এই সবের থেকে বহু দূরে রাঁচির রাজপুত্র।

Advertisement

সাইনির বলে বেদী, চহ্বন বোল্ড! বলছেন গম্ভীর​

আজ কি দলে একটি পরিবর্তন? দেখে নিন দ্বিতীয় টি২০ ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ​

সেনাবাহিনীতে তিনি যোগ দিয়েছেন এই বছরের ৩১ জুলাই। থাকবেন অগস্টের মাঝামাঝি সময় পর্যন্ত। তবে ধোনি ভারতীয় হৃদয়ে এমন এক নাম, যে ক্রিকেট থেকে দূরে থাকলেও তাঁকে নিয়ে আলোচনা কমে না। সেরকমই ধোনির গান গাওয়াও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর গানের সঙ্গে তাল মিলিয়েছেন ভারতীয় জওয়ানরাও। যদিও এই ভিডিও এবারে ধোনির সেনা বাহিনীতে থাকার সময়কার কিনা তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন