• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

খেলা

আজ কি দলে একটি পরিবর্তন? দেখে নিন দ্বিতীয় টি২০ ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ

শেয়ার করুন
১২ toss
ক্যারিবিয়ান সফরের প্রথম ম্যাচেই জয় তুলে নিয়েছে ভারত। তবে চিন্তার জায়গা সেই মিডল অর্ডার। ৯৬ রান তুলতেও হিমশিম খেতে হয়েছে কোহালিদের। ব্যর্থ হয়েছেন ধওয়ন। সুযোগ কাজে লাগাতে ব্যর্থ পন্থ, মণীশরা। কেমন হতে পারে আজকের প্রথম একাদশ? সুযোগ পাবেন নতুন কোনও ব্যাটসম্যান? দেখে নেওয়া যাক আজকের ম্যাচের সম্ভাব্য প্রথম একাদশ।
১২ shikhar
শিখর ধওয়ন- চোট থেকে ফিরেপ্রথম ম্যাচে ব্যর্থ হয়েছেন। তবে তাঁর মতো একজন খেলোয়াড় দ্বিতীয় সুযোগ পাবেন, একথা আন্দাজ করাই যায়। সে ক্ষেত্রে হয়তো আরও একটি ম্যাচ বাইরে বসতে হতে পারে লোকেশ রাহুলকে। তবে গব্বরকে খুব তাড়াতাড়ি ফর্মে ফিরতে হবে, কারণ রাহুলের মতো একজন টি২০ ব্যাটসম্যানকে খুব বেশি দিন বাইরে রাখতে চাইবে না ভারতের থিঙ্ক-ট্যাঙ্ক।
১২ rohit
রোহিত শর্মা- কালকের ম্যাচে ভাল শুরু করেও ফিরতে হয়েছে তাঁকে। নারিনের বলে ফেরার আগে যদিও ‘হিট-ম্যান’-কে খুঁজে পাওয়া যায়নি। বিশ্বকাপের ফর্ম তাঁর কাছ থেকে এখানেও দেখতে চাইবে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।
১২ virat
বিরাট কোহালি- বিশ্বের সেরা ব্যাটসম্যানদের একজন তিনি। টি২০-তে এখনও ভয়ঙ্কর হতে দেখা না গেলেও, তিনি দলে থাকা মানে ভরসা পাবে ভারতীয় ব্যাটিং। যার চওড়া ব্যাটের পিছনে মুখ লুকতে পারে ভারতের মিডল অর্ডারও। সামনে থেকে দলকে নেতৃত্ব দিতে তিন নম্বরে থাকবেন তিনিই।
১২ pant
ঋষভ পন্থ- আগামী দিনে যে তাঁকেই চার নম্বরে ভাবছে দল, এটা অনেকটাইস্পষ্ট। তবে সুযোগ এখনও সেই ভাবে কাজে লাগাতে পারছেন না তিনি। কাল প্রথম বলেই আউট হয়ে ফিরতে হয়েছে তাঁকে। তবে তাঁর জন্য দলে জায়গা পাওয়া নিয়ে আপাতত কোনও চিন্তা থাকা উচিত নয়।
১২ manish
মনীশ পাণ্ডে- পুরনো রোগ এখনও রয়ে গিয়েছে মণীশের। ভাল শুরু করেও ফিরতে হয়েছে কাল। আজও তিনি সুযোগ পাবেন ধরে নেওয়া যায়।তবে তাঁরা জায়গায় সুযোগ পেতে পারেন শ্রেয়াস আইয়ারও।
১২ krunal
ক্রুণাল পাণ্ড্য- ব্যাট-বল দুই বিভাগেই কাল তিনি সুযোগ কাজে লাগিয়েছেন। তবে অবশ্যই ম্যাচ শেষ করে আসা উচিত ছিল তাঁর। মাত্র আট রান বাকি থাকতে ফিরলেন তিনি। রানের চাপ কম থাকায় বিপদ বাড়েনি।
১২ jadeja
রবীন্দ্র জাডেজা- জাড্ডু-র মতো একজন ফিল্ডার, বোলার ও ব্যাটসম্যানের প্যাকেজকে বাদ দেওয়া খুব বুদ্ধিমানের কাজ হবে না। তিনি দলের একজন অন্যতম মূল্যবান সদস্য হয়ে উঠেছেন। অভিজ্ঞতার দাম বোঝাচ্ছেন ৩০ বছরের এই অলরাউন্ডার।
১২ sundar
ওয়াশিংটন সুন্দর- ছয় মেরে ম্যাচ জিতিয়ে বুঝিয়ে দিয়েছেন দরকারে তাঁর ব্যাটও কথা বলে। ক্যারিবিয়ান ব্যাটিং-এ প্রথম ভাঙনও তিনিই ধরিয়েছিলেন। আজও তাঁর কাছ থেকে একটা অলরাউন্ড পারফরম্যান্স দেখতে চাইবে দল।
১০১২ bhuvi
ভুবনেশ্বর কুমার- এই দলের অভিজ্ঞতম বোলার তিনিই। দলের বোলিং বিভাগের বড় দায়িত্ব তাঁর। নতুন বোলারদের সঙ্গে নিয়ে শুরুটা ভালই করেছেন। আজও সেই কাজ করতে পারেন কিনা সেটাই দেখার।
১১১২ khaleel
খলিল আহমেদ- ভারতের বাঁহাতি পেসারের অভাব কি মিটতে চলেছে? সম্ভাবনা প্রবল হচ্ছে খলিলকে দেখে। শনিবার দুই ওভার বল করার সুযোগ পেয়ে তুলে নিয়েছেন উইকেট। দিয়েছেন মাত্র আট রান। ভারতীয় পেস ব্যাটারিতে হয়তো নতুন সংযোজন হতে চলেছেন তিনি।
১২১২ saini
নবদীপ সাইনি- কালকের ম্যাচের সেরা। তিন উইকেট নিয়ে তিনিই গুঁড়িয়ে দিয়েছিলেন ক্যারিবিয়ান ব্যাটিং। আজকেও কি দিল্লির এই পেসার নজর কাড়তে পারবেন? তারই অপেক্ষায় ভারতীয় ক্রিকেট।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন