MS Dhoni

MS Dhoni: অবসর সময় কী ভাবে কাটাচ্ছেন ধোনি? জানালেন সাক্ষী

বাড়ি ফিরে নতুন সঙ্গীর সঙ্গে ভাব জমানোর চেষ্টা করছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২১ ০৮:৫২
Share:

কী ভাবে সময় কাটাচ্ছেন ধোনি? —ফাইল চিত্র

আইপিএল স্থগিত হওয়ার পর অনেকটাই অবসর সময় মহেন্দ্র সিংহ ধোনির হাতে। রাঁচিতে নিজের ফার্ম হাউসে ফিরে গিয়েছেন তিনি। সেখানেই সময় কাটাচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর সঙ্গী চেতক, একটি মারওয়ারি ঘোড়া। সদ্য নিয়ে আসা হয়েছে তাকে। সেই ঘোড়াটিকে আদর করেই সময় কাটাচ্ছেন ধোনি।

Advertisement

সাক্ষীর ইনস্টাগ্রামের পাতায় দেখা যাচ্ছে একটি ভিডিয়ো। সেখানে চেতকের গায়ে মালিশ করে দিচ্ছেন ধোনি। চোখ বুজে আরাম নিচ্ছে চেতক। সাক্ষী লিখেছেন, ‘প্রশয় দেওয়ার সময়’। কিছু দিন আগে সাক্ষীই জানিয়েছিলেন চেতকের আগমনের খবর। সেই সময় যদিও আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলার জন্য নিভৃতবাসে ছিলেন ধোনি। ফিরে এসে তাই যেন নতুন সঙ্গীর সঙ্গে ভাব জমানোর চেষ্টা করছেন বিশ্বকাপজয়ী অধিনায়ক।

ঘোড়া ছাড়াও ধোনির ফার্ম হাউসে রয়েছে চারটি কুকুর। তাদের নাম রেখেছেন স্যাম, লিলি, গব্বর এবং জোয়া। এছাড়া বেশ কিছু কড়কনাথ মুরগি কিনেছিলেন ধোনি। ফার্ম হাউসের স্ট্রবেরি খাওয়ার ছবিও তুলে ধরেছিলেন নেটমাধ্যমে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর সময় কাটানোর জন্য ফার্ম হাউসকেই বেছে নিয়েছেন ধোনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন