Mumbai City

রুদ্ধশ্বাস জয় মুম্বই সিটির

বৃহস্পতিবার ঘরের মাঠে শুরুতেই বিপর্যয় নেমে আসে মুম্বই শিবিরে। ম্যাচের পাঁচ মিনিটে নিজেদের পেনাল্টি বক্সের মধ্যে জামশেদপুরের ফারুখ চৌধরিকে ফাউল করেন সৌরভ দাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২০ ০৪:৫৪
Share:

নাটকীয় জয় পেল মুম্বই সিটি।

মহম্মদ আমিনে-বিদ্যানন্দ সিংহের যুগলবন্দিতে নাটকীয় জয় মুম্বই সিটি এফসির। প্রথম জন গোল করে সমতা ফেরালেন। আর এক জন পরিবর্ত হিসেবে নেমে শেষ মুহূর্তে গোল করে দলকে জেতালেন।

Advertisement

বৃহস্পতিবার ঘরের মাঠে শুরুতেই বিপর্যয় নেমে আসে মুম্বই শিবিরে। ম্যাচের পাঁচ মিনিটে নিজেদের পেনাল্টি বক্সের মধ্যে জামশেদপুরের ফারুখ চৌধরিকে ফাউল করেন সৌরভ দাস। পেনাল্টি থেকে গোল করেন আকোস্তা রিভেরা। আইএসএলের খেতাবি দৌড়ে টিকে থাকার জন্য মুম্বইয়ের বিরুদ্ধে এ দিন জিততেই হত সুব্রত পালদের। কারণ, আগের দু’টো ম্যাচেই হেরে গিয়েছিল জামশেদপুর। তাই শুরু থেকেই মরিয়া হয়ে ঝাঁপান সের্খিয়ো কাস্তেলরা। সুযোগের সদ্ব্যবহার করতে পারলে প্রথমার্ধে আরও গোল করতে পারতেন তাঁরা।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মুম্বই কোচ হর্হে কোস্তা জোড়া পরিবর্তন করেন। রেনিয়ার ফার্নান্ডেজকে তুলে নামান সের্খে কেভিনকে। আর সৌরভের জায়গায় নামান বিদ্যানন্দ সিংহকে। এই দুই পরিবর্তনই বদলে দেয় মুম্বইকে। ম্যাচের ৬০ মিনিটে দিয়েগো কার্লোসের পাস থেকে গোল করে সমতা ফেরান আমিনে। ম্যাচ শেষ হওয়ার দু’মিনিট আগে চোট পেয়ে মাঠ ছাড়েন কেভিন। তাঁর জায়গায় বিপিন সিংহ নামেন। তার পরে প্রতীক চৌধরির পাস থেকে গোল করে মুম্বইয়ের জয় নিশ্চিত করেন বিদ্যানন্দ।জামশেদপুরের বিরুদ্ধে দুরন্ত জয়ের পরে ১৬ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের চতুর্থ স্থানে রয়েছে মুম্বই। এক ম্যাচ কম খেলে তৃতীয় স্থানে থাকা সুনীল ছেত্রীদের বেঙ্গালুরু এফসির ২৮ পয়েন্ট। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে এটিকে। শীর্ষে থাকা এফসি গোয়ার পয়েন্ট ১৬।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন