মিলারের জায়গায় কিংসদের অধিনায়ক বিজয়

এবারের আইপিএল একদমই ভাল মতো শুরু হয়নি কিংস একাদশ পঞ্জাবের। লিগ তালিকার সবার তলায় রয়েছে রয়েছে দল। এমন অবস্থায় অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল ডেভিড মিলারকে। এক তো দল হারছে তারহ উপর ব্যাটে রান নেই মিলারের। সব মিলো কোপ পড়ল তাঁর উপর।

Advertisement
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০১৬ ১৭:১১
Share:

এবারের আইপিএল একদমই ভাল মতো শুরু হয়নি কিংস একাদশ পঞ্জাবের। লিগ তালিকার সবার তলায় রয়েছে রয়েছে দল। এমন অবস্থায় অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হল ডেভিড মিলারকে। এক তো দল হারছে তারহ উপর ব্যাটে রান নেই মিলারের। সব মিলো কোপ পড়ল তাঁর উপর। যদিও প্লেয়ার হিসেবে দলের সঙ্গে থাকছেন তিনি। একদম ছেটে ফেলা হচ্ছে না তাঁকে। তাঁর জায়গায় অধিনায়কত্বের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে মুরলী বিজয়ের হাতে।

Advertisement

ছ’টি ম্যাচের মধ্যে পাঁচটিতেই হারের মুখ দেখতে হয়েছে পঞ্জাবকে। যেখানে মিলারের অবদান মাত্র ৭৬ রান ছ’টি ইনিংসে। স্ট্রাইক রেট ১২৯। পঞ্জাব দলের পক্ষ থেকে বলা হয়, ‘‘ডেভিড মিলার দলের সঙ্গেই থাকছেন। দলের জন্য ও খুব গুরুত্বপূর্ণ।’’ ২০১১ থেকে কিংসদের সঙ্গে রয়েছেন মিলার। যে চারজনকে প্লেয়ারকে এবার ধরে রেখেছিল দল তাঁর মধ্যে একজন মিলার। যদিও বিজয়েরও তেমন অধিনায়কত্বের অভিজ্ঞতা নেই। আইপিএল তাঁর ফর্মও গর্ব করার মতো কিছু নয়।

আরও খবর

Advertisement

আইপিএল-এর নতুন ভেন্যু বিশাখাপত্তনম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন