উইকেট না পেয়েও কৃপণ বোলিং-এ বাজিমাত মুস্তাফিজুর

পুণের বিরুদ্ধে মুস্তাফিজুরের রেকর্ডটা বদলালো না। প্রথম পর্বের খেলায় যেভাবে উইকেট আসেনি তার ওভারে ঠিক সেভাবেই উইকেট এল না এবারও । যদিও ৪ ওভার বল করে দিলেন মাত্র ২৬ রান। যখন ব্যাটে ঝড় তোলার জন্য প্রায় প্রস্তুতি নিয়ে ফেলেছেন ধনিরা তখনই বল হাতে বাজিমাত মুস্তাফিজুরের।

Advertisement
শেষ আপডেট: ১১ মে ২০১৬ ০৯:৩৭
Share:

পুণের বিরুদ্ধে মুস্তাফিজুরের রেকর্ডটা বদলালো না। প্রথম পর্বের খেলায় যেভাবে উইকেট আসেনি তার ওভারে ঠিক সেভাবেই উইকেট এল না এবারও । যদিও ৪ ওভার বল করে দিলেন মাত্র ২৬ রান। যখন ব্যাটে ঝড় তোলার জন্য প্রায় প্রস্তুতি নিয়ে ফেলেছেন ধনিরা তখনই বল হাতে বাজিমাত মুস্তাফিজুরের। কিন্তু উইকেট না আসাটা চিন্তায় রাখবে মুস্তাফিজুরকেই। কেন দুবারই আটকে গেলেন এই পুণের কাছেই। ফ্লেমিং এর কথাটাই কি তাহলে ঠিক? পুণে তাহলে ধরে ফেলেছে মুস্তাফিজুরের বোলিং রহস্য? যদিও যাকে নিয়ে এত কথা সেই মুস্তাফিজুর ইতিমধেই কিন্তু জিতে নিয়েছেন বিশ্ব ক্রিকেটের মন। তাঁকে নিয়ে অনেক জল্পনা, বিবিএল-এ টানাটানি। সেই কাটার মাস্টার যে কোনও সময় বদলে দিতে পারেন খেলার ভাগ্য। ঠিক যেভাবে এদিন পুনের বিরুদ্ধে উইকেট না পেয়েও যোগ্য সঙ্গত দিয়ে গেলেন বল হাতে।

Advertisement

আরও পড়ুন—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন