Narsingh Yadav

নরসিংহর ভাগ্য ঝুলে রইল শনিবার পর্যন্ত

নরসিংহ যাদবকে নিয়ে বৃহস্পতিবারও কোনও সিদ্ধান্ত জানাল না ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি। পিছিয়ে গেল শনিবার পর্যন্ত। শনিবারও যদি না হয় তা হলে সোমবার জানা যাবে নরসিংহর ভাগ্য। বুধবারই নাডার সামনে নিজের উকিলকে সঙ্গে নিয়ে আত্মপক্ষ সমর্থনে বসেছিলেন নরসিংহ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৬ ২০:০৯
Share:

নরসিংহ যাদবকে নিয়ে বৃহস্পতিবারও কোনও সিদ্ধান্ত জানাল না ন্যাশনাল অ্যান্টি ডোপিং এজেন্সি। পিছিয়ে গেল শনিবার পর্যন্ত। শনিবারও যদি না হয় তা হলে সোমবার জানা যাবে নরসিংহর ভাগ্য। বুধবারই নাডার সামনে নিজের উকিলকে সঙ্গে নিয়ে আত্মপক্ষ সমর্থনে বসেছিলেন নরসিংহ। সেদিনই নাডার পক্ষ থেকে নরসিংহর ভাগ্য নির্ধারিত হয়ে যাওয়ার কথা ছিল। সেটা পিছিয়ে আজ হওয়ার কথা থাকলেও তেমনটা হল না। এখনও শনিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে নরসিংহকে। রেসলিং ফেডারেশনও সেই দিকেই তাকিয়ে রয়েছে। নাডার পক্ষ থেকে ডিরেক্টর জেনারেল নবীন আগরওয়াল বলেন, ‘‘গতকাল নরসিংহ নাডার শৃঙ্খলারক্ষা কমিটির সামনে হাজিরা দিয়েছিল। প্যানেল তাঁর কথা শুনলেও আরও কিছু তথ্য প্রমাণের অপেক্ষায় রয়েছে। আমার বিশ্বাস প্যানেল দ্রুত এই সমস্যার সমাধান করতে পারবে। ততক্ষণ পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।’’ নরসিংহর রিও না যাওয়া নিয়ে এখনই কোনও মন্তব্য করতে চাননি নবীন।

Advertisement

যদিও গত ২৫ জুলাই রিওর উদ্দেশে রওনা হয়ে গিয়েছেন কুস্তিগীররা। সেই দলের সঙ্গে যেতে পারেননি নরসিংহ। ইন্ডিয়ান অলিম্পিক্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বলা হয়েছে, রিওতে কে যাবেন নরসিংহ না প্রবীন রানা সেটা বড় কথা নয়। যদি নাডা নরসিংহকে ক্লিনচিট দেয় তা হলে নরসিংহই যাবে। আইওএ-র সচিব রাজীব মেহতা বলেন, ‘‘আইওএ এই মুহূর্তে পোস্ট অফিসের ভূমিকায়। আমার নরসিংহর পরিবর্ত হিসেবে আমরা প্রবীন রানাকে নির্বাচিত করেছি। ইউনাইটেড বিশ্ব রেসলিং সেটা মেনেও নিয়েছে। যদি রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়া নাডার সিদ্ধান্ত আসার পর নরসিংহকে রিওতে পাঠাতে চায় ও আন্তর্জাতিক ফেডারেশন তাতে রাজি হয় তাহলে আমাদের কোনও সমস্যা নেই।’’

আরও খবর

Advertisement

সাইয়ে খাবারে কে ওষুধ মিশিয়েছিল, চেনালেন নরসিংহ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন