India

Navdeep Saini: জল, কাদার কঠিন পিচে অন্য পরীক্ষায় বসলেন নবদীপ সাইনি, দেখুন ভিডিয়ো

নবদীপের সঙ্গে এই তালিকায় শার্দূল ঠাকুর, টি নটরাজন, শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর ও মহম্মদ সিরাজ ছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ২০:৪৪
Share:

মাঠের বাইরে ঝড় তুললেন নবদীপ সাইনি। ফাইল চিত্র

তিনি বাইশ গজে আগুনে গতিতে বোলিং করতে ওস্তাদ। তবে এহেন নবদীপ সাইনি যে স্টিয়ারিং হাতে এমন ঝড় তুলতে পারেন, সেটা এই ভিডিয়ো না দেখলে বোঝার উপায় নেই। ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো পোস্ট করলেন এই ডানহাতি বোলার। মাত্র ২৬ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে কাদা ও জলের উপর দুরন্ত বেগে গাড়ি চালাচ্ছেন দিল্লির এই ক্রিকেটার।

Advertisement

গত অস্ট্রেলিয়া সফরে দারুণ ফল করার পর সাইনি-সহ আরও পাঁচ ক্রিকেটারকে এই বিশেষ গাড়ি উপহার দিয়েছিল একটি সংস্থা। নবদীপের সঙ্গে এই তালিকায় শার্দূল ঠাকুর, টি নটরাজন, শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর ও মহম্মদ সিরাজ ছিলেন। সেই গাড়ি নিয়ে এখন মাতিয়ে বেড়াচ্ছেন সাইনি।

এখন জাতীয় দলের বাইরে আছেন ২৮ বছরের ক্রিকেটার। অস্ট্রেলিয়া সফরে চোট পাওয়ার পর ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দলে থাকলেও মাঠে নামার সুযোগ পাননি। এমনকি ইংল্যান্ড সফরের জন্যও তাঁকে বিবেচনা করেনি জাতীয় নির্বাচক কমিটি। তবে ক্রিকেট বিশেষজ্ঞদের ধারণা জুলাই মাসে শ্রীলঙ্কা সফর আয়োজিত হলে নবদীপের দলে থাকার সম্ভাবনা প্রবল।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন