Navdeep Saini

জন্মদিনে কেক কাটলেন সাইনি, ছবি পোস্ট করল বিসিসিআই

সিডনিতে সাইনির জন্মদিন পালনের ছবি পোস্ট করেছে বিসিসিআই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ১৭:৫২
Share:

সাইনির জন্মদিন পালন। ছবি টুইটার থেকে নেওয়া।

জন্মদিন পালন, অথচ মুখে কেক মাখানোর জন্য হুড়োহুড়ি নেই! এমন ছবিই দেখা গেল সোমবার সিডনিতে ভারতীয় শিবিরে।

Advertisement

এ দিন ছিল জোরে বোলার নবদীপ সাইনির জন্মদিন। সেই উপলক্ষে কেক কাটার আয়োজনও করা হয়েছিল। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের পোস্ট করা ছবিতে সাইনির জন্মদিন পালনের সেই মুহূর্ত ধরা পড়েছে। যাতে দেখা যাচ্ছে সাইনির পাশে মুখে মাস্ক ও হাতে গ্লাভস পরে দাঁড়িয়ে রয়েছেন দীপক চাহার ও শার্দূল ঠাকুর। দু’জনে হাততালিও দিচ্ছেন। তবে সেই ছবির সঙ্গেই লিখে দেওয়া হচ্ছে যে এ বার মুখে কেক মাখানোর কোনও ব্যাপার নেই।

এমনিতে জন্মদিনে সংশ্লিষ্ট ক্রিকেটারের মুখে কেক লাগানো নিয়ে সতীর্থদের মধ্যে থাকে রীতিমতো উন্মাদনা। আমিরশাহিতে আইপিএল চলাকালীন বিরাট কোহালি ও ডেভিড ওয়ার্নারের জন্মদিনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইডার্স হায়দরাবাদের পক্ষ থেকে পোস্ট করা ছবিতেও তা দেখা গিয়েছিল। কোহালি ও ওয়ার্নারের মুখে কেক লাগিয়ে দিয়েছিলেন সতীর্থরা। কিন্তু, অস্ট্রেলিয়ায় কোভিড নিয়ে রয়েছে কড়া নিয়ম। ফলে, তা দেখা যায়নি।

Advertisement

আরও পড়ুন: ভারতীয়দের স্লেজিংকে এখন ভয় পাচ্ছে অস্ট্রেলিয়াও!​

আরও পড়ুন: ‘ভারতীয় দলে ও কেন নেই বুঝতে পারছি না’, সূর্যকে নিয়ে এ বার সরব লারা​

সিডনিতে ভারতীয় দল এখন বাধ্যতামূলক ভাবে নিভূতবাসে রয়েছে। তার মধ্যেই অবশ্য চলছে অনুশীলন। ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলেছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ। ৩ ম্যাচের একদিনের সিরিজের পর রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ১৭ ডিসেম্বর থেকে শুরু ৪ টেস্টের সিরিজ। সাইনি তিন স্কোয়াডেই জাতীয় দলে রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন