Neymar

যৌন নিগ্রহের অভিযোগ ওড়ালেন নেমার, পাল্টা দিলেন বহুজাতিক সংস্থাকে

নেমার অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, ওই কর্মীকে তিনি চেনেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১২:১২
Share:

নেমার। ফাইল ছবি

যৌন নিগ্রহের জন্য তাঁর সঙ্গে চুক্তি বাতিল করেছিল একটি বহুজাতিক সংস্থা। এ বার ঘুরে দাঁড়িয়ে সেই সংস্থাকে পাল্টা দিলেন নেমার। জানিয়ে দিলেন, নিজেদের দাবির স্বপক্ষে কোনও তথ্যপ্রমাণ নেই ওই সংস্থার কাছে। এই অভিযোগ ‘সর্বৈব মিথ্যা’।

Advertisement

এক কর্মীকে যৌন নিগ্রহ করেছেন, এই অভিযোগে গত বছর নেমারের সঙ্গে চুক্তি ছিন্ন করে আমেরিকার ওই বহুজাতিক ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা। তাদের এ-ও অভিযোগ ছিল, নেমার নাকি তদন্তে সহযোগিতা করছেন না। ওই মহিলা কর্মী সংস্থার কাছে যৌন নিগ্রহের প্রমাণও দিয়েছিলেন। ২০১৬ সালে এই ঘটনা ঘটলেও সেই কর্মী প্রথমে ঘটনার কথা জানাননি।

নেমার অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, ওই কর্মীকে তিনি চেনেন না। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘শুধুমাত্র তথ্যের ভিত্তিতে কী করে একটা সংস্থা ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করতে পারে এটা আমি বুঝতে পারছি না। ১৩ বছর বয়সে প্রথম চুক্তি করার সময় থেকে শুনে এসেছি, চুক্তির ব্যাপারে কাউকে কিছু বলা যাবে না। সেই নিয়ম কোম্পানির তরফে ভাঙা হয়েছে। আমি তদন্তে সহযোগিতা করিনি এই তথ্য পুরোপুরি মিথ্যা’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন