কাভানির সঙ্গে খেলতে চান না নেমার

স্প্যানিশ প্রচারমাধ্যমের খবর, নেমার নাকি ক্লাবের কাছে দাবি জানিয়েছেন, কাভানিকে বিক্রি করে দিতে হবে। উরুগুয়ের ফুটবলারের সঙ্গে খেলা তাঁর পক্ষে অসম্ভব হয়ে পড়ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭ ০৩:৩৮
Share:

বিতর্ক: রাগ কমছে না নেমারের। পাশে চান না কাভানিকে। ফাইল চিত্র

নেমার দ্য সিলভা জুনিয়র বনাম এডিনসন কাভানি। এই দু’জনকে নিয়ে প্যারিস সঁ জরমঁ-তে যে বিতর্কের আগুন লেগেছে, তার উত্তাপ ক্রমে বাড়ছে। স্প্যানিশ প্রচারমাধ্যমের খবর, নেমার নাকি ক্লাবের কাছে দাবি জানিয়েছেন, কাভানিকে বিক্রি করে দিতে হবে। উরুগুয়ের ফুটবলারের সঙ্গে খেলা তাঁর পক্ষে অসম্ভব হয়ে পড়ছে।

Advertisement

এই খবর ছড়িয়ে পড়ার পরেই সম্ভবত ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়ে পিএসজি। এর পরে কাভানি বিবৃতি দেন, তাঁর আর নেমারের মধ্যে কোনও সমস্যা নেই। কাভানি বলেন, ‘‘এ সব বানানো কথা। আমি জানি না কেন এ সব বলা হচ্ছে। ফুটবলে এ ধরনের ঘটনা হামেশাই হয়। আমাদের মধ্যে কোনও সমস্যা নেই। সব ঠিক আছে।’’

কাভানি এ সব কথা বললেও জল কিন্তু অনেক দূরই গড়িয়েছে। লিয়ঁ-র বিরুদ্ধে ম্যাচে পেনাল্টি মারা নিয়ে দুই তারকার মধ্যে ঝামেলা লেগে যায়। নেমার নিজে এ নিয়ে মুখ খোলেননি। কিন্তু মঙ্গলবার খবর ছড়িয়ে পড়ে যে, ইনস্টাগ্রামে কাভানিকে ‘আনফলো’ করেছেন নেমার। এ ভাবে কাভানিকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সরিয়ে দেওয়ার পরে জল্পনা আরও তীব্র হয়েছে যে, নেমারের সঙ্গে উরুগুয়ের তারকার সম্পর্ক মোটেই ঠিক হয়নি। বরং স্প্যানিশ প্রচারমাধ্যমের কথা ঠিক হলে সম্পর্কের আরও অবনতি হয়েছে। নেমার নাকি পিএসজি-র মালিক নাসের আল খেলাইফি-কে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, কাভানির সঙ্গে একই দলে খেলা তাঁর পক্ষে সম্ভব নয়। ব্রাজিলিয়ান মহাতারকার দাবি, কাভানিকে ক্লাব থেকে সরিয়ে দিতে হবে।

Advertisement

ম্যাচের পরে নেমার-কাভানি ঝামেলা নাকি ড্রেসিংরুম পর্যন্ত গড়ায়। সতীর্থদের হস্তক্ষেপে সেই ঝামেলা থামে। এর পরে কাভানি অন্য দরজা দিয়ে বেরিয়ে যান। দু’জনের মধ্যে এই ঝামেলা নিয়ে টুইটার-ফেসবুকে বিদ্রুপের শিকার হতে হয়েছে নেমারকে। এখন দেখার, পিএসজি এই বিতর্ক কী ভাবে সামলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন