India VS Pakistan

ওদেশের বোর্ড বললেও ভারত-পাকিস্তান ক্রিকেট সিরিজে জল ঢেলে দিল এদেশের বোর্ড

পাকিস্তানের এক সংবাদ মাধ্যম কিছুদিন আগে জানিয়েছিল পাকিস্তান বোর্ডকে এক ঐতিহাসিক দ্বিপাক্ষিক সিরিজের জন্য তৈরি থাকতে বলা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১৮:২০
Share:

ভারত এবং পাকিস্তান শেষ বার মুখোমুখি হয়েছিল ২০১৯ সালে বিশ্বকাপের মঞ্চে। ছবি: এএফপি

ভারত এবং পাকিস্তান সিরিজের দিকে তাকিয়ে থাকেন সমর্থকরা। রাজনৈতিক কারণে সেই সিরিজ বন্ধ বহু বছর। খুব তাড়াতাড়ি যে শুরু হবে তেমন কোনও ইঙ্গিত দিচ্ছেন না ভারতীয় বোর্ডের সহ-সভাপতি রাজীব শুক্ল।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদ পত্রকে দেওয়া সাক্ষাৎকারে শুক্ল বলেন, “ভারত, পাকিস্তান সিরিজ নিয়ে কোনও আলোচনা হয়নি। শেষ দশ বছরে আমরা একই সিদ্ধান্ত ধরে রেখেছি। সরকার থেকে অনুমতি না পেলে এই দুই দেশের মধ্যে কোনও দ্বিপাক্ষিক সিরিজ খেলার সম্ভাবনা নেই।”

পাকিস্তানের এক সংবাদ মাধ্যম কিছুদিন আগে জানিয়েছিল পাকিস্তান বোর্ডকে এক ঐতিহাসিক দ্বিপাক্ষিক সিরিজের জন্য তৈরি থাকতে বলা হয়েছে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি বলেন, “পাকিস্তান এবং ভারতের মধ্যে সিরিজ হওয়া জরুরী। খেলাধুলোকে রাজনীতির থেকে দূরে রাখাই বাঞ্ছনীয়। ২ দেশের সম্পর্কও উন্নতি হতে পারে ক্রিকেটের মাধ্যমে।”

Advertisement

ভারত এবং পাকিস্তান শেষ বার মুখোমুখি হয়েছিল ২০১৯ সালে বিশ্বকাপের মঞ্চে। প্রতি বারের মতো সে বারেও বিশ্বকাপের মঞ্চে জয় পেয়েছিল ভারতই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন