Novak Djokovic

সস্ত্রীক করোনা আক্রান্ত নোভাক জোকোভিচ, জানালেন নিজেই

জোকোভিচের সঙ্গে আক্রান্ত তাঁর স্ত্রী এলেনা রিস্টিচও। ১৪ দিন নিভৃতবাসে থাকবেন জোকার। দিন পাঁচেক পরে আবার পরীক্ষা করাবেন তিনি। 

Advertisement

সংবাদ সংস্থা 

বেলগ্রেড শেষ আপডেট: ২৩ জুন ২০২০ ১৮:২৫
Share:

টেনিসে করোনার থাবা। দিমিত্রভদের পরে আক্রান্ত ‘জোকার’ও। ছবি: এএফপি।

করোনায় আক্রান্ত বিশ্বের একনম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ। তারকা নিজেই জানিয়েছেন তা। জোকারের স্ত্রী এলেনা রিস্টিচও করোনায় আক্রান্ত। তবে তাঁর সন্তানদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

Advertisement

করোনা পরীক্ষার ফল পজিটিভ হলেও ভাইরাসের উপসর্গ দেখা যায়নি জোকোভিচের শরীরে। এ কথা নিজেই জানিয়েছেন চ্যাম্পিয়ন টেনিস খেলোয়াড়। ১৪ দিন তিনি নিভৃতবাসে থাকবেন বলে জানিয়েছেন। দিন পাঁচেক পরে আবার পরীক্ষা করাবেন ১৭টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা।

নিজের দেশ সার্বিয়ার বেলগ্রেডে প্রদর্শনী টুর্নামেন্ট আয়োজন করে প্রবল সমালোচিত হয়েছেন জোকোভিচ।সোশ্যাল ডিসট্যান্সিংয়ের তোয়াক্কা করা হয়নি সেখানে। গ্যালারি ভর্তি দর্শকের মধ্যেই কোর্টে নেমেছেন টেনিস খেলোয়াড়রা। খেলার শেষে হাতও মেলান তাঁরা।

Advertisement

আরও পড়ুন: ক্রিকেটের জন্যই দ্রুত শুরু হোক ভারত-পাক সিরিজ, বলছেন শোয়েব মালিক

গ্রেগর দিমিত্রভ, জোকোভিচের ফিটনেস কোচ পানিচি-সহ আরও অনেকের পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। তা নিয়ে টেনিস বিশ্বের ক্ষোভের মুখে পড়েন জোকোভিচ।তা প্রশমিত হতে না হতেই ‘জোকার’ নিজেই জানিয়ে দেন তিনি করোনায় আক্রান্ত। বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন