cricket

সাউদি, সেইফার্ট সিরিজ জেতালেন নিউজিল্যান্ডকে

পাকিস্তানের হয়ে মহম্মদ হাফিজ ছাড়া আর কেউ ভাল রান পাননি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

হ্যামিল্টন শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১৮:০৬
Share:

সিরিজ জয় নিউজিল্যান্ডের। ছবি: সোশ্যাল মিডিয়া

এক ম্যাচ বাকি থাকতেই পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে নিল নিউজিল্যান্ড। রবিবার তারা দ্বিতীয় ম্যাচে ৪ বল বাকি থাকতে জিতল ৯ উইকেটে। জয়ের নায়ক টিম সাউদি, টিম সেইফার্ট।

Advertisement

পাকিস্তান টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ২০ ওভারে তারা ৬ উইকেটে ১৬৩ রানের বেশি করতে পারেনি। জবাবে ১ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় কিউইরা।

পাকিস্তানের হয়ে মহম্মদ হাফিজ ছাড়া আর কেউ ভাল রান পাননি। হাফিজ মাত্র ১ রানের জন্য শতরান থেকে বঞ্চিত হন। তাঁর ৫৭ বলে ৯৯ রানের ইনিংসে ১০টি চার, ৫টি ছক্কা।এরপরের সর্বোচ্চ রান মহম্মদ রিজওয়ানের। তিনি ২২ রান করেন। হায়দার আলি (৮), আব্দুল্লা শফিক (০), শাদাব খান (৪) রান পাননি। নিউজিল্যান্ডের বোলারদের মধ্যে সাউদি একাই ৪ উইকেট নেন। এছাড়া জেমস নিশাম ও ইশ সোধি ১টি করে উইকেট নেন।

Advertisement

আরও পড়ুন: ছুটি কাটাতে সতীর্থদের সঙ্গে রেস্তোরাঁয় স্টিভ স্মিথ

নিউজিল্যান্ড ৩৫ রানের মধ্যে মার্টিন গাপটিলের (২১) উইকেট হারালেও তাদের জিততে অসুবিধে হয়নি। টিম সেইফার্ট (৮৪) ও কেন উইলিয়ামসন (৫৭) অপরাজিত থেকে দলকে জেতান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন