Advertisement
০৫ মে ২০২৪
Steve Smith

ছুটি কাটাতে সতীর্থদের সঙ্গে রেস্তোরাঁয় স্টিভ স্মিথ

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন স্মিথ। তাতে দেখা যাচ্ছে, সতীর্থদের ও তাঁদের পার্টনারদের সঙ্গে এক রেস্তোরাঁয় রয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান।

অ্যাডিলেড টেস্টে স্মিথের ব্যাটে এসেছে মাত্র ১ রান। ছবি টুইটার থেকে নেওয়া।

অ্যাডিলেড টেস্টে স্মিথের ব্যাটে এসেছে মাত্র ১ রান। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ১৬:০৭
Share: Save:

অ্যাডিলেড টেস্ট শেষ হয়ে গিয়েছে তিন দিনেই। এই পরিস্থিতিতে রবিবার ছুটির মেজাজে দেখা গেল অস্ট্রেলিয়ার তারকা ব্যাটসম্যান স্টিভ স্মিথকে।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন স্টিভ স্মিথ। তাতে দেখা যাচ্ছে, সতীর্থদের ও তাঁদের পার্টনারদের সঙ্গে এক রেস্তোরাঁয় রয়েছেন মিডল অর্ডার ব্যাটসম্যান। সতীর্থদের মধ্যে রয়েছেন ক্যামেরন গ্রিন ও মোজেস হেনরিকস। স্মিথদের সঙ্গে একই টেবিলে রয়েছেন আরও তিন জন। স্মিথ ছবি পোস্ট করে লিখেছেন, ‘পেনফোল্ডস উইনারিতে অসাধারণ একটা দিন’।

অ্যাডিলেড টেস্টে অস্ট্রেলিয়া ৮ উইকেটে হারিয়ে ৪ টেস্টের সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। ভারতীয় দল দ্বিতীয় ইনিংসে করেছে মাত্র ৩৬, যা টেস্টে টিম ইন্ডিয়ার সর্বনিম্ন স্কোর। তবে অস্ট্রেলিয়ার দাপটের মধ্যেও স্মিথের পারফরম্যান্স ছিল একেবারেই সাদামাটা। মাত্র ১ রান করে রবিচন্দ্রন অশ্বিনের বলে স্লিপে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। টেস্টে এটাই ভারতের বিরুদ্ধে তাঁর সর্বনিম্ন রান।

আরও পড়ুন: মেসিকে অভিনন্দন জানিয়ে বার্সায় থেকে যাওয়ার অনুরোধ পেলের​

আরও পড়ুন: মারাদোনার চিঠি প্রকাশ্যে, ‘লেনিনের মতো সংরক্ষিত হোক আমার দেহ’

A post shared by Steve Smith (@steve_smith49)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Steve Smith Team India India Vs Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE