কঠোর সোলসার আত্মতুষ্টদের ক্লাবে রাখতে চান না

ওয়ে গুন্নার সোলসারের স্থায়ী ম্যানেজার হওয়ার পরে শনিবার প্রথম খেলবে ম্যান ইউ। পল পোগবারা চান, যে কোনও ভাবে প্রথম চারে লিগ শেষ করতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ মার্চ ২০১৯ ০৪:৩৪
Share:

ওয়ে গুন্নার সোলসার। ছবি এএফপি।

দু’সপ্তাহ বিশ্রামের পরে শনিবার শুরু হচ্ছে প্রিমিয়ার লিগ। প্রথম দিনই নামছে দুই ম্যাঞ্চেস্টার। ম্যাঞ্চেস্টার সিটি খেলবে ফুলহ্যামের সঙ্গে। ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সামনে ওয়াটফোর্ড। ম্যান সিটি ম্যানেজার পেপ গুয়ার্দিওলা বলেছেন, আপাতত তাঁদের কাজ বাকি ম্যাচ জেতা ও লিভারপুলের ব্যর্থতা কামনা করা। টটেনহ্যাম কঠিন প্রতিপক্ষ বলে রবিবার লিভারপুল পয়েন্ট নষ্ট করতে পারে মনে করছেন অনেকে। নিজেদের নিরাপদ রাখতে ম্যান সিটি চায় যে কোনও ভাবে ফুলহ্যামের বিরুদ্ধে জিততে।

Advertisement

ওয়ে গুন্নার সোলসারের স্থায়ী ম্যানেজার হওয়ার পরে শনিবার প্রথম খেলবে ম্যান ইউ। পল পোগবারা চান, যে কোনও ভাবে প্রথম চারে লিগ শেষ করতে। সোলসার মনে করেন, কাজটা সহজ নয়। ফুটবলারদের কাছে তাঁর আবেদন, ‘‘সামনের দিকে তাকিয়ে আছি। কিন্তু তার জন্য আরও পরিশ্রম করতে হবে।’’ সঙ্গে ফুটবলারদের সতর্কও করেন, ‘‘আরও অনেক দিন ক্লাবে থাকব। হয়তো ফুটবলাররা এতটা আশাও করেনি। তবে যারা আত্মতুষ্টিতে ভুগবে, তাদের ক্লাবে জায়গা হবে না।’’ সোলসার জানিয়েছেন, ক্লাবের সঙ্গে চুক্তির পরে কিংবদন্তি স্যর অ্যালেক্স ফার্গুসন তাঁকে প্রথম ফোন করে অভিনন্দন জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন