পোগবাকে বিশ্বসেরা বললেন সোলসার

পোগবার প্রশংসায় পঞ্চমুখ ম্যান ইউ ম্যানেজারের আরও কথা, ‘‘পল মাঝমাঠ জুড়ে খেলে। নিজের বক্স থেকে বিপক্ষের বক্স পর্যন্ত ঘোরাফেরা। অসাধারণ পাসও বাড়ায়।’

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৯ ০৪:১৯
Share:

দুরন্ত: চোট সারিয়ে ছন্দে ফিরেছেন পল পোগবা। ফাইল চিত্র

পল পোগবাকে বিশ্বসেরা মিডফিল্ডার বললেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার। বিশ্বজয়ী ফরাসি তারকা গোড়ালির চোটের জন্য দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন। সেপ্টেম্বরের পরে প্রথম পরিবর্ত হিসেবে রবিবার খেলেন ওয়াটফোর্ডের বিরুদ্ধে। যে ম্যাচ ০-২ হারে ম্যান ইউ।

Advertisement

ইপিএল টেবলে আট নম্বরে থাকা ম্যান ইউ বৃহস্পতিবার খেলবে নিউক্যাসলের বিরুদ্ধে। সোলসার সম্ভবত ম্যাচে প্রথম থেকে খেলাবেন পোগবাকে। ‘‘দেখা যাক, ম্যাচের আগে পল কতটা সুস্থ থাকে। ওয়াটফোর্ডের বিরুদ্ধে পরে নেমেও ভাল খেলেছে। ও থাকলে শক্তি অনেক বেড়ে যায়। আশা করছি, নিউক্যাসলের বিরুদ্ধে শুরু থেকে ওকে পাব,’’ বলেন সোলসার।

পোগবার প্রশংসায় পঞ্চমুখ ম্যান ইউ ম্যানেজারের আরও কথা, ‘‘পল মাঝমাঠ জুড়ে খেলে। নিজের বক্স থেকে বিপক্ষের বক্স পর্যন্ত ঘোরাফেরা। অসাধারণ পাসও বাড়ায়।’’ যোগ করেন, ‘‘এটাই পলের খেলার সৌন্দর্য। এই জন্যই ও বিশ্বসেরা ‘অল-রাউন্ড’ মিডফিল্ডার।’’ শোনা যাচ্ছে, জানুয়ারির দলবদলে ফরাসি তারকাকে নিতে আগ্রহী রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস। কিন্তু সোলসার পরিষ্কার জানিয়েছেন, কোনও অবস্থায় তাঁরা পোগবাকে বিক্রি করবেন না।

Advertisement

নিউক্যাসল ম্যাচ নিয়ে সোলসারের কথা, ‘‘এ’বছর খারাপ ফলের পরে ছেলেরা বারবার ঘুরে দাঁড়িয়েছে। মানছি ধারাবাহিকতা দেখাতে পারছি না। কিন্তু গত মরসুমের মতো একটানা খারাপও খেলছি না। তাই বৃহস্পতিবার ছেলেরা ভাল কিছু করবে বলে আমার বিশ্বাস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন