জিতলেই স্টেফিকে ছুঁয়ে ফেলবেন সেরেনা

ফাইনালে পৌঁছতে নিলেন মাত্র ৪৮ মিনিট। পৌঁছে গেলেন রেকর্ডের একদম কাছে। আর একটা জয়। তাহলেই সেরেনা উইলিয়ামসের ঝুলিতে চলে আসবে ২২তম গ্র্যান্ড স্লাম ট্রফি। এদিন সেরেনা উইলিয়ামস হারালেন এলেনা ভেসনিনাকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৭ জুলাই ২০১৬ ২১:৪১
Share:

ফাইনালে পৌঁছতে নিলেন মাত্র ৪৮ মিনিট। পৌঁছে গেলেন রেকর্ডের একদম কাছে। আর একটা জয়। তাহলেই সেরেনা উইলিয়ামসের ঝুলিতে চলে আসবে ২২তম গ্র্যান্ড স্লাম ট্রফি। এদিন সেরেনা উইলিয়ামস হারালেন এলেনা ভেসনিনাকে। ম্যাচের ফল ৬-২, ৬-০। সেরেনার সামনে দাঁড়াতেই পারলেন না ভেসনিনা। যদিও ম্যাচ শেষে টুর্নামেন্টের শ্রেষ্ঠ বাছাই বিশ্বের সেরা টেনিস তারকা জানিয়ে দিলেন, এই জয়টাও সহজ ছিল না তাঁর জন্য। ফল দেখে সে যাই মনে হোক। গত বছরই জিতে নিয়েছিলেন তাঁর জীবনের ষষ্ঠ উইম্বলডন ট্রফি। পৌঁছে গিয়েছিলেন স্টেপি গ্রাফের ঠিক একটি জয় পিছনে। এবার স্টেফিকে ছুঁয়ে ফেলার অপেক্ষা। এর আগেই ৩০০ গ্র্যান্ডস্লাম ম্যাচ জয়ের মাইলস্টোনে পৌঁছেছিলেন তিনি। এবার সামনে শুধু স্টেফিগ্রাফ। এই উইম্বলডন জিতলেই তাঁকে ছুঁয়ে ফেলবেন সেরেনা।

Advertisement

আরও খবর

উইম্বলডন থেকে ছিটকে গেলেন সানিয়া-হিঙ্গিস

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন