Peter Trego Catch

এই ক্যাচও ধরা সম্ভব! দেখুন ভিডিও

মিডলসেক্সের হয়ে ব্যাট করছিলেন বিধ্বংসী ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাকালাম। উল্টো দিকে বল হাতে ছিলেন সমারসেটের টিম গ্রোয়িনয়েল্ড।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৭ ১৪:৪২
Share:

অবিশ্বাস্য ক্যাচ নেওয়ার পর পিটার ট্রেগো। ছবি: সমারসেটের টুইটার পেজের সৌজন্যে।

ন্যাটওয়েস্ট টি২০ ব্লাস্টের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল সমারসেট এবং মিডলসেক্স। দু’দলের কাছেই ম্যাচটি ছিল গুরুত্বপূর্ণ। নক আউট ম্যাচ হওয়ায় খেলা হচ্ছিল টানটান। আর এই ম্যাচেই দুর্দান্ত ফিল্ডিংয়ের উদাহরণ রাখলেন সমারসেটের তারকা ফিল্ডার পিটার ট্রেগো।

Advertisement

আরও পড়ুন: নিলামে উঠছে স্বাধীন ভারতের প্রথম ব্যক্তিগত অলিম্পিক পদক

মিডলসেক্সের হয়ে ব্যাট করছিলেন বিধ্বংসী ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাকালাম। উল্টো দিকে বল হাতে ছিলেন সমারসেটের টিম গ্রোয়িনয়েল্ড। ওভারের প্রথম বলেই ইনসাইড আউট করে মাঠের বাইরে পাঠাতে চেয়েছিলেন ম্যাকালাম। নিজের শটে নিখুঁত ছিলেন প্রাক্তন কিউই অধিনায়ক। বোলার থেকে ব্যাটসম্যান যখন সকলেই ধরে নিয়েছেন বল মাঠের বাইরেই যাবে, তখনই বাধা হয়ে দাঁড়ায় পিটার ট্রেগোর হাত। মাটি থেকে বেশ খানিক উঁচুতে লাফিয়ে এক হাতে বলটিকে মুঠিবদ্ধ করে নেন পিটার। ক্যাচ ধরতে গিয়ে শূন্য থেকে মাটিতে পড়ে যান পিটার, তখনও বল-সহ মুষ্ঠিবদ্ধ হাত থেকে মাটির দূরত্ব ফুট দেড়েক। অসাধারণ এই ক্যাচ নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই পরে গিয়েছে এই ক্যাচকে কেন্দ্র করে।

Advertisement

উল্লেখ্য, এই একই রকম ক্যাচ ২০০৬ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে নিয়েছিলেন প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং। তবে, বিশেষজ্ঞদের মতে ট্রেগোর ক্যাচ অনেকটাই পিছিয়ে দিল পন্টিংয়ের ক্যাচকে।

! 🔥🔥🔥 🏏

🏏

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন