Sreesanth

দল থেকে বাদ পড়ে দ্রাবিড়ের দিকে তেড়ে গিয়েছিলেন শ্রীসন্থ!

গৌতম গম্ভীরের পরে এ বার শ্রীসন্থ। রাজস্থান রয়্যালসের সাজঘরের ভিতরের কথা প্রকাশ্যে এল আপটনের বইতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০১৯ ১৭:০৩
Share:

দ্রাবিড়কে একবার গালমন্দ করেছিলেন শ্রীসন্থ। আপটনের বইয়ে বিতর্কিত অধ্যায়।—ফাইল চিত্র।

ভারতের প্রাক্তন মনোবিদ প্যাডি আপটন তাঁর বই ‘দ্য বেয়ারফুট কোচ’-এ গৌতম গম্ভীরকে নেতিবাচক মনোভাবসম্পন্ন ব্যক্তি বলেছিলেন।

Advertisement

এ বার রাজস্থান রয়্যালসের সাজঘরের ভিতরের কথা প্রকাশ্যে এল আপটনের বইতে। ২০১৩ সাল থেকে রাজস্থান রয়্যালসের হেড কোচ প্যাডি আপটন। আপটন তাঁর বইয়ে জানিয়েছেন, রেগে গিয়ে শ্রীসন্থ একবার নাকি তেড়ে গিয়েছিলেন রাহুল দ্রাবিড়ের দিকে। সেই সময়ে দ্রাবিড় ছিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক।

বইয়ে আপটন দাবি করেছেন, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে দলে নেওয়া হয়নি শ্রীসন্থকে। তাতে নাকি বেজায় চটে গিয়েছিলেন কেরলের এই পেসার। গালাগাল দিয়ে তেড়ে যান দ্রাবিড়ের দিকে। আপটনকেও নাকি গালমন্দ করেন শ্রীসন্থ। আপটন লিখেছেন, শ্রীসন্থের এই আচরণ মোটেও স্বাভাবিক ছিল না। আরও ১৩ জন ক্রিকেটারও সেই ম্যাচে দলে জায়গা পায়নি। ওরা কিন্তু শ্রীসন্থের মতো প্রতিক্রিয়া দেখায়নি।

Advertisement

আরও খবর: সৌরভের দলে বড় ধাক্কা, দেশে ফিরছেন তারকা পেসার

আরও খবর: ঝড় উঠবে রাসেলের ব্যাটেও? দেখে নিন পঞ্জাবের বিরুদ্ধে নাইটদের সম্ভাব্য একাদশ

বিতর্কিত বোলার অবশ্য ছেড়ে কথা বলেননি আপটনকে। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন মনোবিদকে শ্রীসন্থ ‘মিথ্যেবাদী’ বলেছেন। আপটনের সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি বলে দাবি করেছেন তিনি। গম্ভীরকে ‘নেতিবাচক’, ‘নিরাশাবাদী’, বললেও বাঁ হাতি ওপেনার কিন্তু আপটনের সমালোচনা করেননি। গম্ভীর বলেছিলেন, একশো রান করেও তিনি সন্তুষ্ট থাকতেন না। তাঁর খিদে ছিল আরও বেশি। শ্রীসন্থ কিন্তু সরাসরি মিথ্যেবাদী বলে বসলেন আপটনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন