Pakistan Cricket

Pakistan Cricket: বিশ্বকাপ জেতার ক্ষমতা নেই পাকিস্তানের, ইমরানের সঙ্গে দেখা করে বললেন রামিজ রাজা

এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেটের যা অবস্থা, তাতে বিশ্বকাপের ফাইনালে ওঠার ক্ষমতা নেই তাঁদের। প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে দেখা করে জানিয়ে দিলেন প্রাক্তন ক্রিকেটার রামিজ রাজা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২১ ১৯:১০
Share:

ইমরানের সঙ্গে বৈঠক রামিজের।

এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেটের যা অবস্থা, তাতে বিশ্বকাপের ফাইনালে ওঠার ক্ষমতা নেই তাঁদের। প্রধানমন্ত্রী তথা প্রাক্তন বিশ্বকাপজয়ী ইমরান খানের সঙ্গে দেখা করে জানিয়ে দিলেন প্রাক্তন ক্রিকেটার রামিজ রাজা।

Advertisement

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন সভাপতি হিসেবে তিনি দায়িত্ব নিতে পারেন, এমন সম্ভাবনা দেখা দিয়েছে। ইমরানের সঙ্গে রামিজের বৈঠকের পর তা জোরালো হল। সম্প্রতি এক বৈঠকে পাকিস্তান ক্রিকেটের রোডম্যাপ তুলে ধরেছেন রামিজ। সেখানে তিনি স্পষ্ট জানিয়েছেন, ধারাবাহিকতার অভাবই ভোগাতে পারে পাকিস্তানকে।

এক ক্রিকেট ওয়েবসাইটে রামিজ বলেছেন, “কী ভাবে পাকিস্তান ক্রিকেট এগিয়ে যেতে পারে তা নিয়ে পরামর্শ দিয়েছি প্রধানমন্ত্রীকে। মূলত ক্রিকেট-কেন্দ্রিক আলোচনাই হয়েছে। পাকিস্তান ক্রিকেট এখন কোন সমস্যায় ভুগছে এবং কী ব্যবস্থা নিলে তার উন্নতি হতে পারে সে নিয়ে কথা হয়েছে। ইমরান নিজেও পাকিস্তানের ক্রিকেট নিয়ে উদ্বিগ্ন।”

Advertisement

বিভিন্ন ধরনের ক্রিকেটে পাকিস্তান ধারাবাহিকতার যে অভাব রয়েছে তা-ও তুলে ধরেছেন রামিজ। লিখেছেন, “প্রতিটা ফরম্যাটের র‌্যাঙ্কিং দেখেই বোঝা যাবে যে পাকিস্তান ফাইনালে উঠতে পারবে না। টি-২০ ফরম্যাটে সেমিফাইনাল খেলার সম্ভাবনা রয়েছে। ক্রিকেট একদিনের ক্রিকেট বা টেস্টে গ্রুপ পর্বের বাইরে যাওয়াই কঠিন ব্যাপার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন