মদ্যপ অবস্থায় ঝামেলা করে হাসপাতালে পল গাসকোয়েন

আবার বিতর্কে গাজ্জা। মদ্যপ অবস্থায় হোটেল অতিথিদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে গেলেন ইংল্যান্ডের এক সময়কার অন্যতম সেরা ফুটবলার পল গাসকোয়েন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৬ ০৩:৫০
Share:

আবার বিতর্কে গাজ্জা।

Advertisement

মদ্যপ অবস্থায় হোটেল অতিথিদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে গেলেন ইংল্যান্ডের এক সময়কার অন্যতম সেরা ফুটবলার পল গাসকোয়েন। ঘটনাটা কী? লন্ডনের শোরডিচে ‘এস হোটেলে’ কয়েকজন অতিথিদের সঙ্গে ঝামেলায় জড়ান গাসকোয়েন। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বর্ণবিদ্বেষী মন্তব্য করছিলেন গ্যাসকোয়েন। মেয়েদের শ্লীলতাহানীর চেষ্টাও করেন। সঙ্গে এটাও বলতে থাকেন যে তাঁর বাবার ক্যানসার হয়েছে।

ঝামেলা এতদূর গড়ায় যে হোটেলকর্মীদের মধ্যস্থতা করতে হয়। কিন্তু তাতেও গাসকোয়েন থামেননি। রাগের মাথায় একজনকে থাপ্পড় মেরে বসেন। যাঁর বন্ধু আবার পাল্টা তাঁকে ধাক্কা মেরে সিড়ি দিয়ে ফেলে দেন। মাথায় চোট লাগে ১৯৯০ বিশ্বকাপের অন্যতম সেরা ফুটবলারের। তাঁকে সঙ্গে সঙ্গে পূর্ব লন্ডনের এক হাসপাতালে ভর্তি করানো হয়। গাসকোয়েনের মুখপাত্র বলেন, ‘‘পলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ওর মাথায় চোট লেগেছে।’’ ঝামেলার পরে পুলিশও পৌঁছয় হোটেলে। হোটেলকর্মীরা কোনও মন্তব্য করতে চাননি। হাতাহাতি করলেও গাসকোয়েনকে গ্রেফতার করা হয়নি। হাসপাতাল থেকে ছাড়া পেলে বাড়িতে ফিরবেন গাজ্জা।

Advertisement

মদ্যপ অবস্থায় গাসকোয়েনকে নিয়ে বিতর্ক নতুন কিছু নয়। মদের নেশা ছাড়াতে রিহ্যাবেও গিয়েছিলেন গাজ্জা। কিন্তু তাতে কোনও কাজ হয়নি। ওয়েন রুনির মতো তারকা ফুটবলাররা একান্ত আবেদনও জানিয়েছিলেন তাঁকে এই নেশা ছাড়তে। কিন্তু মাঠে বিপক্ষদের মতো এখনও এই নেশাকে হারাতে পারেননি গাজ্জা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন