pele

Pele: পেলে সুস্থ হচ্ছেন, জানালেন তাঁর মেয়ে

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ০৯:০৪
Share:

কিংবদন্তি: পেলের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ কাটছে ভক্তদের। ফাইল চিত্র

অস্ত্রোপচারের পরে সুস্থ হয়ে উঠছেন পেলে। ফুটবল সম্রাটকে দু’-এক দিনের মধ্যেই আইসিইউ থেকে বার করে আনা হবে। জানিয়েছেন তাঁর মেয়ে কেলি। তিন বারের বিশ্বকাপজয়ী সাও পাওলোর একটি হাসপাতালে আছেন। ব্রাজিলের কিংবদন্তির অন্ত্র থেকে টিউমার অস্ত্রোপচার করে বাদ দেওয়া হয় চলতি মাসের গোড়ার দিকে।

Advertisement

গণমাধ্যমে পেলের মেয়ে ভক্তদের আশ্বস্ত করে লিখেছেন, ‘‘অস্ত্রোপচারের পরে বাবা ভাল হয়ে উঠছেন। উনি কোনও যন্ত্রণা অনুভব করছেন না। খোশমেজাজেই আছেন। তাঁকে অন্য একটি ঘরে স্থানান্তরিত করা হবে দু’এক দিনের মধ্যে। তাঁর পরে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হবে।’’ তিনি আরও যোগ করেছেন, ‘‘উনি শক্ত ধাতের মানুষ। একগুঁয়ে। হাসপাতালে তাঁকে খুব যত্নে রাখা হয়েছে। তিনি এই সমস্যা দ্রুত কাটিয়ে উঠবেন।’’

হাসপাতালের তরফে জানানো হয়েছিল, ৮০ বছর বয়সি পেলে সন্তোষজনক ভাবে সেরে উঠছেন। কোমরে সমস্যাও রয়েছে পেলের। স্বাভাবিক ভাবে হাঁটাচলা করতে পারেন না। করোনা অতিমারির আগেই পেলের জনসমক্ষে আসা কমিয়ে দেওয়া হয়েছিল। তার পরে খুব কমই তাঁকে বাড়ির বাইরে দেখা গিয়েছে। ২০১৫ সালেও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পেলেকে অস্ত্রোপচারের জন্য।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন