সিটিতেই থাকছেন পেপ

ইংলিশ প্রিমিয়ার লিগ টানা দু’বার জয়ের পরেই ম্যান সিটিতে স্প্যানিশ ম্যানেজারের ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ মে ২০১৯ ০৪:০৯
Share:

পেপ গুয়ার্দিওলা। ছবি এএফপি।

এফএ কাপ ফাইনালে ওয়াটফোর্ডের বিরুদ্ধে ম্যাচের আগেই স্বস্তি ফিরল ম্যাঞ্চেস্টার সিটি শিবিরে। জল্পনা উড়িয়ে পেপ গুয়ার্দিওলা জানিয়ে দিলেন, তিনি ম্যান সিটিতেই থাকছেন।

Advertisement

ইংলিশ প্রিমিয়ার লিগ টানা দু’বার জয়ের পরেই ম্যান সিটিতে স্প্যানিশ ম্যানেজারের ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। প্রাক্তন ফুটবলার রিভাল্ডো দাবি করেছিলেন, স্পেনে ফেরার সম্ভাবনা প্রবল গুয়ার্দিওলার। শুধু তাই নয়। সংবাদমাধ্যমের একাংশ দাবি করে, মাসিমিলিয়ানো আলেগ্রির পরিবর্তে জুভেন্তাসের ম্যানেজার হচ্ছেন তিনি।

যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সাংবাদিক বৈঠকে গুয়ার্দিওলা খোলাখুলি বলেছেন, ‘‘ম্যান সিটিতে দারুণ সুখে আছি। জুভেন্তাস কেন, আমি অন্য কোথাও যাচ্ছি না। পরের মরসুমেও আমি ম্যান সিটির ম্যানেজার থাকছি।’’ এই মুহূর্তে তাঁর পাখির চোখ যে ওয়াটফোর্ডকে হারিয়ে ইংল্যান্ডের প্রথম ক্লাব হিসেবে ঘরোয়া প্রতিযোগিতায় ত্রিমুকুট জয়, স্পষ্ট করে দিয়েছেন। বলেছেন, ‘‘এফএ কাপ চ্যাম্পিয়ন হতে পারলে এই মরসুমটা আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবে। তাই জেতা ছাড়া অন্য কিছু ভাবছি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন