Petra Kvitova

Petra Kvitova: কোচের সঙ্গে সম্পর্ক, প্রিয় উইম্বলডনের কোর্টে বাগ্‌দান সারলেন প্রাক্তন চ্যাম্পিয়ন

কিতোভার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ায় প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় ভানেকের। তিনি দুই সন্তানের পিতা। প্রথম সম্পর্ক থেকে সরে আসেন কিতোভাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৫:২৫
Share:

দু’বার উইম্বলডন চ্যাম্পিয়ন হয়েছেন কিতোভা। ছবি: টুইটার।

কোচ জিরি ভানেকের সঙ্গে বাগ্‌দান পর্ব সেরে ফেললেন পেত্রা কিতোভা। দু’বারের উইম্বলডন চ্যাম্পিয়ন কিতোভা বাগ্‌দানের অনুষ্ঠান সারলেন অল ইংল্যান্ড লন টেনিস ক্লাবে।

Advertisement

২০১৬ থেকে কিতোভার কোচ প্রাক্তন টেনিস খেলোয়াড় ভানেক। এর মধ্যেই তাঁদের দু’জনের প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। নেটমাধ্যমে বাগ্‌দানের কথা জানিয়ে চেক প্রজাতন্ত্রের টেনিস খেলোয়াড় লিখেছেন, ‘সকলের সঙ্গে খুশির খবর ভাগ করে নিতে চাই। নিজের প্রিয় জায়গাতেই ভানেককে হ্যাঁ বললাম।’ ডব্লুটিএ ক্রমতালিকায় ২১ নম্বরে থাকা কিতোভা দু’জনের একটি ছবিও দিয়েছেন সঙ্গে।

এই সম্পর্কের জন্য প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় দুই সন্তানের পিতা ভানেকের। ২০১৬ সালে তাঁকে কোচ হিসাবে বেছে নেওয়ার আগে কিতোভা সম্পর্ক ছিন্ন করেন হকি খেলোয়াড় রাদেক মেলডির সঙ্গে। যদিও বিচ্ছেদের কিছু দিন আগেই ২০১৫ সালের ডিসেম্বরে মেলডির সঙ্গে বাগ্‌দান পর্ব সারেন কিতোভা।

Advertisement

কয়েক দিন আগে সিনসিনাটি ওপেনের ফাইনালে হারের পর কোচের সঙ্গে সম্পর্কের কথা প্রথম বার প্রকাশ্যে জানান বিশ্বের প্রাক্তন দু’নম্বর খেলোয়াড়। তার কয়েক দিনের মধ্যেই ৩২ বছরের কিতোভা সেরে ফেললেন বাগ্‌দান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন