Sports News

রোহিতের জীবনের কঠিনতম ছ’মাসের কথা শোনালেন তাঁর স্ত্রী

কী ভাবে কেটেছে এতগুলো মাস? কেউ জানতেই পারেননি। শুধু সামনে থেকে দেখেছেন তাঁর কাছের মানুষগুলো। দেখেছেন কী যন্ত্রণার মধ্যে দিয়ে দিনের পর দিন কাটিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ মে ২০১৭ ১৫:২২
Share:

রোহিত শর্মা। ছবি: পিটিআই।

কী ভাবে কেটেছে এতগুলো মাস? কেউ জানতেই পারেননি। শুধু সামনে থেকে দেখেছেন তাঁর কাছের মানুষগুলো। দেখেছেন কী যন্ত্রণার মধ্যে দিয়ে দিনের পর দিন কাটিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক। শেষ পর্যন্ত স্বস্তি। মুম্বই ইন্ডিয়ান্সকে আইপিএল জিতিয়ে। কিন্তু কেমন ছিল তার আগের সময়টা। খোলসা করেছেন রোহিত শর্মার স্ত্রী। টুইট করে জানিয়েছেন কী ভাবে নিজের সঙ্গেই এতদিন লড়াই চালিয়েছেন রোহিত। ট্রফি হাতে রোহিতের সঙ্গে পোজও দিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের ফার্স্ট লেডি।

Advertisement

আরও খবর: সচিন-ফিল্ম দেখে লন্ডনের উড়ান বিরাটদের

রিতিকা সাজদে ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে লেখেন ‘‘তুমি শুধু অধিনায়ক হিসেবে মুম্বই ইন্ডিয়ান্সকে চ্যাম্পিয়ন করেছ তেমনটা নয়। আমি সামনে থেকে দেখেছি গত ৬ মাস কী কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছ আর সেখান থেকে ঘুরে দাঁড়িয়েছ। খুব দ্রুত এবং আরও শক্তিশালী হয়ে ফিরেছ।’’ ২০১৬ সালের নভেম্বরের পর থেকে আর খেলতে পারেননি রোহিত শর্মা। ভারতের হয়ে শেষ খেলেছিলেন অক্টোবরে। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ও ওডিআই সিরিজে খেলতে পারেননি। বাংলাদেশের বিরুদ্ধে একটি টেস্ট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুটো টেস্টে খেলতে পারেননি। এর পরই চিকিৎসার জন্য লন্ডনে উড়ে যান তিনি।

Advertisement

' ' ' 🏆🏆🏆🏆

বিশাখাপত্তনমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যাট করার সময় ডাইভ দিতে গিয়ে চোট পেয়েছিলেন তিনি। রিতিকা লেখেন ‘‘তুমি মানসিকভাবে কতটা শক্ত আমি জানি। তোমাকে নিয়ে আমি গর্বিত। তোমাকে ও তোমার দলকে অনেক শুভেচ্ছা কাপ আবার ঘরে ফিরিয়ে আনার জন্য।’’ চ্যাম্পিয়ন্স ট্রফিতে আবার দলে ফিরেছেন তিনি। হয়তো ভারতের হয়ে ওপেন করতেও দেখা যাবে তাঁকে। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ৪ জুন শুরু হবে ভারতের টুর্নামেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন