টুইটারে শীর্ষে ডে’ভিলিয়ার্স!

আইসিসির একদিনের ক্রিকেটের র‌্যাঙ্কিংয়ে তিনি শীর্ষে। এ বার টুইটারেরও শীর্ষ ছুঁলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডে’ভিলিয়ার্স। টুইটারে ফলোয়ারের সংখ্যার নিরিখে দক্ষিণ আফ্রিকার সেলেবদের মধ্যে শীর্ষে উঠলেন এবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৫ ১২:৪৭
Share:

আইসিসির একদিনের ক্রিকেটের র‌্যাঙ্কিংয়ে তিনি শীর্ষে। এ বার টুইটারেরও শীর্ষ ছুঁলেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডে’ভিলিয়ার্স। টুইটারে ফলোয়ারের সংখ্যার নিরিখে দক্ষিণ আফ্রিকার সেলেবদের মধ্যে শীর্ষে উঠলেন এবি। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার সংবাদ সংস্থা ‘ব্ল্যাকস্মোক এজেন্সি’ এই সমীক্ষাটি করে। সমীক্ষায় প্রকাশ, টুইটারে ডে’ভিলিয়ার্সের ফলোয়ারের সংখ্যা ২.৬৮ মিলিয়ন। তাঁর পিছনেই নিঃশ্বাস ফেলছেন হাস্যকৌতুক অভিনেতা ট্রেভর নোহা। তাঁকে ফলো করেন ২.৬৩ মিলিয়ন মানুষ। এই তালিকায় খেলোয়াড়দের পাশাপাশি আছেন সমজের বিভিন্ন ক্ষেত্রের মানুষজন। ডে’ভিলিয়ার্স ছাড়া এই তালিকায় আছেন দুমিনি, দু’প্লেসি, মর্কেলের মতো তাঁর সতীর্থরা। সমীক্ষায় তাঁদের স্থান অষ্টম, নবম এবং দশমে। আছেন গ্রেম স্মিথ এবং কালিসের মতো প্রাক্তনরাও। স্মিথ আছেন পঞ্চমে এবং ষষ্ঠ স্থানে আছেন কালিস। সমীক্ষায় উঠে এসেছে আরও একটি তথ্য। তালিকায় ক্রিকেটার ছাড়া নেই অন্য কোনও খেলোয়াড়ের নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন