হারের ধাক্কা কাটিয়ে নেমারদের দুরন্ত জয়

তিন সপ্তাহের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে দ্বিতীয় পর্বের দ্বৈরথে পিএসজি ঘরের মাঠে নামবে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে। তার আগে এই জয় নেমারদের আত্মবিশ্বাস নিশ্চিত ভাবে অনেকটা বাড়িয়ে রাখল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ০৫:০০
Share:

রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের হারের ধাক্কা কাটিয়ে ঘরোয়া লিগে দুরন্ত জয় পেল প্যারিস সঁ জরমাঁ। নেমার জুনিয়ররা ৫-২ হারাল স্টার্সবুর্গকে।

Advertisement

এডিনসন কাভানির জোড়া গোল ছাড়াও গোল পেয়েছেন নেমার, অ্যাংখেল ডি মারিয়া এবং জুলিয়ান ড্র্যাক্সলার।

তিন সপ্তাহের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে দ্বিতীয় পর্বের দ্বৈরথে পিএসজি ঘরের মাঠে নামবে রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে। তার আগে এই জয় নেমারদের আত্মবিশ্বাস নিশ্চিত ভাবে অনেকটা বাড়িয়ে রাখল। বুধবার রাতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের কাছে ১-৩ হেরে যা প্রবল ভাবে ধাক্কা খেয়েছিল।

Advertisement

স্বস্তিতে পিএসজি ম্যানেজার উনাই এমারিও। ম্যাচের পরে তিনি বলেন, ‘‘বুধবারের হারের পরে এই জয়টা আমাদের দরকার ছিল। আমরা ঘরের মাঠে এ মরসুমে সব ম্যাচে জিতলাম। স্টার্সবুর্গকে সম্মান দেখিয়েই বলছি, আমাদের এ বার দেখিয়ে দিতে হবে, বড় দলের বিরুদ্ধেও আমরা এই পারফরম্যান্সটা ধরে রাখতে পারি।’’ সঙ্গে তিনি যোগ করেন, ‘‘আমরা মাদ্রিদে হারের পরে এ নিয়ে ড্রেসিংরুমে কথা বলেছি। বুধবার থেকেই ম্যাচটা সবার মাথায় ছিল। এটা খুব স্বাভাবিক ব্যাপার। তাই ইতিবাচক একটা ব্যাপার প্রয়োজন ছিল। ঘরের মাঠে আমরা সেই আত্মবিশ্বাসটাই ফিরে পাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন