Cricket

পিঠের যন্ত্রণায় পিএসএল থেকে ছিটকে গেলেন এবিডি, আইপিএলে কি অনিশ্চিত?

পাকিস্তানে খেলতে দেখা যাবে না এবিডিকে। ভারতে কি খেলতে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যানকে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৯ ১৭:১৬
Share:

পিসিএল থেকে ছিটকে গেলেন এবিডি। ছবি: এএফপি

এবি ডিভিলিয়ার্সকে নিয়ে পাকিস্তানে হতাশা। পিঠের চোটের জন্য পিএসএল থেকে ছিটকে গেলেন এবিডি। দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারের চোটে অস্বস্তির হাওয়া আইপিএল-এর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে। চলতি মাসের ২৩ তারিখ থেকে শুরু হচ্ছে এবারের আইপিএল। প্রথম ম্যাচেই আরসিবি-র সামনে চেন্নাই সুপার কিংস। টুর্নামেন্ট শুরুর আগে এবিডি সুস্থ হয়ে না উঠলে সমস্যায় পড়বে আরসিবিই। আইপিএল-এর আগে কি সুস্থ হয়ে উঠতে পারবেন এই মারকুটে ব্যাটসম্যান? এমন প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে।

Advertisement

পিএসএল শুরুর আগেই এবিডি জানিয়েছিলেন, পাকিস্তানে সব ম্যাচেই খেলতে দেখা যাবে তাঁকে। পরিবর্তিত পরিস্থিতিতে পিএসএল-এর দল লাহোর কালান্দার্সের হয়ে আর খেলতে দেখা যাবে না ডি ভিলিয়ার্সকে।

আরও পড়ুন: একদিনের ফরম্যাট নিয়ে প্রশ্ন তোলায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সঞ্জয় মঞ্জরেকর

Advertisement

আরও পড়ুন: নিখুঁত অ্যাকশন নিজেই বদলে নেন কেদার, ফাঁস করলেন রঞ্জি কোচ

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের গুরুত্বপূর্ণ সদস্য দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার। এখনও পর্যন্ত একবারও আইপিএল চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। এবার আইপিএল-এর বল গড়ানোর আগে থেকেই বিরাট কোহলি ও ডিভিলিয়ার্সকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছেন আরসিবি ভক্তরা। আইপিএল শুরুর আগে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটারের চোট রয়্যাল চ্যালেঞ্জার্স শিবিরকে চিন্তায় রেখেছে। তবে আইপিএল শুরু হতে এখনও কিছুদিন রয়েছে। নিজেকে ফিট করে তুলতে মরিয়া একটা চেষ্টা করবেন এবি, এ কথা বলাই বাহুল্য।

কীভাবে চোট পেলেন ডি ভিলিয়ার্স? ২৮ ফেব্রুয়ারি করাচি কিংসের বিরুদ্ধে ম্যাচে পিঠে ব্যথা অনুভব করেছিলেন এবিডি। বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। সেই মতোই নিজেকে সরিয়ে নেন তিনি। লাহোর কালান্দার্সের পক্ষ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়েছে, পাকিস্তানে খেলবেন না এবি। তাঁর বদলি হিসেবে কাউকে নেওয়া হবে কি না, তা এখনও জানায়নি লাহোর কালান্দার্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন