Sports News

কাউন্টিতে নতুন দল পূজারার

নটিংহ্যামশায়ারের হয়ে খেলতে দেখা যাবে চেতেশ্বর পূজারাকে। বৃহস্পতিবারই বিদেশি প্লেয়ার হিসেবে কাউন্টি দলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ভারতের পূজারা। ফার্স্টবোলার জেমস প্যাটিনসন চলে যাওয়ায় পূজারাকে ডেকে নিল নটিংহ্যামশায়ার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ মে ২০১৭ ১৯:২৬
Share:

চেতেশ্বর পূজারা। -ফাইল চিত্র।

নটিংহ্যামশায়ারের হয়ে খেলতে দেখা যাবে চেতেশ্বর পূজারাকে। বৃহস্পতিবারই বিদেশি প্লেয়ার হিসেবে কাউন্টি দলের সঙ্গে চুক্তিবদ্ধ হলেন ভারতের পূজারা। ফার্স্টবোলার জেমস প্যাটিনসন চলে যাওয়ায় পূজারাকে ডেকে নিল নটিংহ্যামশায়ার। অস্ট্রেলিয়ার এই বোলারকে চ্যাম্পিয়ন্স ট্রফি শিবিরের জন্য ডেকে নেওয়া হয়েছে। মে মাসের মাঝামাঝি দলের সঙ্গে যোগ দেবেন পূজারা। তার পর গ্লস্টারশায়ারের বিরুদ্ধে হোম ও অ্যাওয়ে ম্যাচ খেলবে তাঁর দল। এ ছাড়াও খেলতে হবে গ্ল্যামারগন ও ডার্বিশায়ারের বিরুদ্ধে।

Advertisement

আরও খবর: বুকে ব্যথা, মাঠ ছাড়তে হল পার্নেলকে

এই মুহূর্তে কাউন্টির দ্বিতীয় ডিভিশনের শীর্ষে রয়েছে। ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা দলের প্রয়োজন অনুযায়ী প্লেয়ার খুঁজছিলেন। যিনি দলের মানের উন্নতি ঘটাবে তাঁর খেলার মধ্যে দিয়ে। পূজারার মতো ব্যাটসম্যানকে পেয়ে খুশি ক্লাব। ভারতের হয়ে তিন নম্বরে ব্যাট করতে নামা পূজারার ব্যাটিং গড় ৫৮.০৭। ৩৮টি সেঞ্চুরি রয়েছে তাঁর ঝুলিতে। অতীতে তিনি ইয়র্কশায়ার ও ডার্বিশায়ারের হয়েও কাউন্টিতে খেলেছেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্টে ডবল সেঞ্চুরিও করেছেন। পূজারা বলেন, ‘‘আমি তৈরি। আমি ইতিমধ্যেই নিজের স্কিল বাড়ানোর জন্য কাজ শুরু করে দিয়েছি। আমি কাউন্টি খেলতে ভালবাসি। আর ট্রেন্টব্রীজ খেলার যোগ্য পরিবেশ। হোম প্লেয়ার হিসেবে সেখানে প্রথম অভিজ্ঞতার জন্য মুখিয়ে রয়েছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন