ধোনি, অশ্বিনের পর এবার সঞ্জীবের টার্গেট ফ্লেমিং

ধোনি-ফ্লেমিং জুটিকে সামনে রেখে প্রথম বছরই সাফল্যের মুখ দেখতে চাইছেন সঞ্জীব গোয়েঙ্কা। নির্বাসিত দল চেন্নাই সুপার কিংসের হেড কোচের দিকেই এখন চোখ পুণে দলের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৫ ১৭:০৭
Share:

ধোনি-ফ্লেমিং জুটিকে সামনে রেখে প্রথম বছরই সাফল্যের মুখ দেখতে চাইছেন সঞ্জীব গোয়েঙ্কা। নির্বাসিত দল চেন্নাই সুপার কিংসের হেড কোচের দিকেই এখন চোখ পুণে দলের। আইপিএল-এর নতুন দল পুণে ইতিমধ্যেই ধোনি-অশ্বীনকে তুলে নিয়েছে প্লেয়ার্স ড্রাফটিংয়ে। এবার কোচ হিসেবে স্টিফেন ফ্লেমিংয়ের দিকে হাত বাড়াল পুণে। অনেকটাই এগিয়ে গিয়েছে কথা-বার্তা। ধোনি ও ফ্লেমিং চেন্নাইয়ে একসঙ্গে থাকায় কোচ-অধিনায়কের মধ্যে বোঝাপড়াটা আগে থেকেই তৈরি হয়ে রয়েছে। সেটাকেই কাজে লাগাতে চাইছে পুণের টিম ম্যানেজমেন্ট।

Advertisement

এই জুটি চেন্নাইকে দু’বার চ্যাম্পিয়ন ও তিনবার রানার্স করেছে। খুব তাড়াতাড়ি ফ্লেমিংয়ের নাম ঘোষণা করার কথা পুণের। সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কা টুইট করে বলেন, তাঁরা ধোনি ও ফ্লেমিংকে নিয়ে নিয়েই দল গড়তে চলেছেন। ফ্লেমিং অবশ্য এই নিয়ে মুখ খোলেননি। বলেন, ‘‘এই মুহূর্তে আমি কিছু বলার মতো জায়গায় নেই।’’

সঞ্জীব গোয়েঙ্কা অবশ্য ফ্লেমিংকেই নেওয়া এমনটা স্বীকার করেননি।তিনি বলেন, ‘‘আমরা অনেককেই অফার দিয়েছিলাম। তার মধ্যে থেকে কয়েকজনকে বেছে নিয়েছি।আমার মনে হয় এখনও কারও নাম নেওয়ার সময় আসেনি। আমরা সিদ্ধান্তের খুব কাছাকাছি রয়েছি।আর কটা দিন অপেক্ষা করতে হবে কোচের নাম জানতে হলে।’’

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন