Rafael Nadal

চেয়ার দিয়ে নেট বানিয়ে উঠোনে টেনিস নাদালের

করোনাভাইরাসের দাপটে বিশ্ব জুড়ে এখন খেলাধূলার ইভেন্ট বন্ধ। টেনিসও তার ব্যতিক্রম নয়। টেনিস তারকারা তাই বাড়িতে থেকেই নিজেদের ফিট রাখার নিত্য নতুন উপায় উদ্ভাবনে ব্যস্ত। বিশ্বের দু’নম্বর টেনিস তারকা নাদালকেও তা করতে দেখা গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২০ ১৩:৪৬
Share:

করোনার বিরুদ্ধে লড়াইয়ে বিভিন্ন উদ্যোগের সঙ্গে যুক্ত রয়েছেন নাদাল। ছবি: ইনস্টাগ্রাম।

মায়োরকায় নিজের বাড়ির পিছনের উঠোনে বোনের সঙ্গে টেনিস খেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন রাফায়েল নাদাল

Advertisement

করোনাভাইরাসের দাপটে বিশ্ব জুড়ে এখন খেলাধূলার ইভেন্ট বন্ধ। টেনিসও তার ব্যতিক্রম নয়। টেনিস তারকারা তাই বাড়িতে থেকেই নিজেদের ফিট রাখার নিত্য নতুন উপায় উদ্ভাবনে ব্যস্ত। বিশ্বের দু’নম্বর টেনিস তারকা নাদালকেও তা করতে দেখা গেল। বোন মারিয়া বেলের সঙ্গে খেলার সময় নেট হিসেবে দুটো চেয়ারকে ব্যবহার করেছেন নাদাল। ইনস্টাগ্রামে সেই ভিডিয়োই সাড়া ফেলেছে।

আরও পড়ুন: ক্রিকেটে ধৈর্য পেয়েছি দাবা থেকে, বলছেন প্রাক্তন জাতীয় দাবা চ্যাম্পিয়ন এই লেগস্পিনার

Advertisement

আরও পড়ুন: এত বাজি কেনা হল কখন! প্রশ্ন বিস্মিত অশ্বিনের​

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অর্থ সংগ্রহের এক ক্যাম্পেনেও রয়েছেন নাদাল। এই ক্যাম্পেনের নাম ‘নুয়েস্ত্রামেজরভিক্টোরিয়া’। যা গত সপ্তাহে শুরু করেছেন এনবিএ তারকার পাউ গাসোল। করোনার বিরুদ্ধে স্বাস্থ্য পরিষেবার কাজে উদ্যোগী এই ক্যাম্পেন। এই ক্যাম্পেনে অর্থ সাহায্য করেছেন বিশ্বের এক নম্বর নোভাক জকোভিচ, রবার্তো বাউতিস্তা আগুট, ফেলিসিয়ানো লোপেজ, ডেভিড ফেরার, গারবিনে মুগুরেজা, কার্লা সুয়ারেজ নাভারোর মতো টেনিস খেলোয়াড়রা। তার জন্য নাদাল ধন্যবাদও জানিয়েছেন জকোভিচকে।

Al final... me gana? 🙌🏻 🎾 👏🏻 Mi hermana @mariabel_nadal Lo dicho, hay que animarse 💪🏻😉 #yomequedoencasa #iorestoacasa #istayhome #jerestechezmoi #tennisathome

A post shared by Rafa Nadal (@rafaelnadal) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন