ধর্মশালায় আবার বৃষ্টি, বাংলাদেশ-ওমান ম্যাচ ঘিরে সংশয়

আবার বৃষ্টি ধর্মশালায়। আবার আশঙ্কার মেঘ বাংলাদেশের আকাশে।বৃষ্টি যেন পিছু ছাড়ছে না ব্যাঘ্র বাহিনীর। বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বের দ্বিতীয় ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যাওয়ার পর তৃতীয় ও শেষ ম্যাচটাই ভরসা। কিন্তু রবিবার সকাল থেকেই আকাশের মুখ ভার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৬ ১৫:৫৬
Share:

আবার বৃষ্টি ধর্মশালায়। আবার আশঙ্কার মেঘ বাংলাদেশের আকাশে। বৃষ্টি যেন পিছু ছাড়ছে না ব্যাঘ্র বাহিনীর। বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বের দ্বিতীয় ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যাওয়ার পর তৃতীয় ও শেষ ম্যাচটাই ভরসা। কিন্তু রবিবার সকাল থেকেই আকাশের মুখ ভার। ঝমঝমিয়ে বৃষ্টি না হলেও দুপুরের দিকে হয়ে গিয়েছে এক পশলা বৃষ্টি। এদিন প্রথমে নেদারল্যান্ডস বনাম আয়ারল্যান্ডের মধ্যে ম্যাচটি এখনও শুরু হতে পারেনি। ৩.৩০ থেকে খেলা শুরু হওয়ার কথা থাকলেও। ২.৫০ থেকে আবার ধর্মশালায় শুরু হয়েছে বৃষ্টি। টস হয়ে গিয়েছে। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে আয়ারল্যান্ড। যদিও এই ম্যাচ নিয়মরক্ষার।

Advertisement

বাংলাদেশ বনাম ওমানের ম্যাচটি শুরু হওয়ার কথা রাত ৭.৩০ এ। সেই সময় বৃষ্টির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কিন্তু এই ম্যাচটি দুই দলের কাছেই গুরুত্বপুর্ণ। হেরে গেলেই বিদায় নিতে হবে যে কোনও দলকে। দুই দলেরই পয়েন্ট তিন। তাই মূল পর্বে যেতে হলে জেতা ছাড়া উপায় নেই। যদি আবার বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যায় তাহলে রান রেটের হিসেবে যে এগিয়ে থাকবে সেই দল চলে যাবে মূল পর্বে। সেদিক থেকে দেখতে গেলে এগিয়ে বাংলাদেশই। দুই দলই চাইবে এমন অবস্থায় খেলে ম্যাচটি জিতে নিতে। মাশরাফিদের সামনে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই মূল পর্বে যাওয়ার স্বপ্ন।

আরও খবর

Advertisement

বৃষ্টিতে ভেস্তে গেল বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন