বৃষ্টিতে ড্রয়ের দিকে কোহালিদের টেস্ট

পোর্ট অব স্পেনে বৃষ্টিতে তৃতীয় দিনের খেলাও ভেস্তে গেল। ভারত-ওয়েস্ট ইন্ডিজ চতুর্থ টেস্ট ড্রয়ের দিকেই যাচ্ছে বলা যায়। আর এই টেস্টে যত ড্রয়ের সম্ভাবনা বাড়ছে, আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে তত সিংহাসনের দিকে যাচ্ছে পাকিস্তান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ অগস্ট ২০১৬ ০৩:০৯
Share:

স্যর গ্যারফিল্ড সোবার্সের সঙ্গে কথা হল। নিজেকে ধন্য মনে হচ্ছে। টুইটারে ছবি পোস্ট করে বিরাট কোহালি।

পোর্ট অব স্পেনে বৃষ্টিতে তৃতীয় দিনের খেলাও ভেস্তে গেল। ভারত-ওয়েস্ট ইন্ডিজ চতুর্থ টেস্ট ড্রয়ের দিকেই যাচ্ছে বলা যায়। আর এই টেস্টে যত ড্রয়ের সম্ভাবনা বাড়ছে, আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে তত সিংহাসনের দিকে যাচ্ছে পাকিস্তান। বর্তমান র‌্যাঙ্কিংয়ে ভারত এক নম্বরে। ঘাড়ে নিঃশ্বাস ফেলছে পাকিস্তান। এই টেস্ট বিরাট কোহালিরা জিততে না পারলে ইংল্যান্ডে টেস্ট সিরিজ ২-২ ড্রয়ের সুবাদে পাকিস্তানের এই প্রথম টেস্টে এক নম্বর হওয়ার কথা। হয়তো সেটাই হতে চলেছে। প্রথম দিন ওয়েস্ট ইন্ডিজ টস জিতে ব্যাট করতে নেমে ৬২-২ তোলার পর দু’দিন ধরে বৃষ্টির জন্য এক বলও খেলা হয়নি। শনিবার লাঞ্চের পর আম্পায়াররা জানিয়ে দেন, দিনের খেলা পরিত্যক্ত। বাকি দু’দিনে পুরো খেলা হলেও ম্যাচের ফলাফল হওয়ার সম্ভাবনা কম। আম্পায়ারদের ঘোষণার পরই সোশ্যাল মিডিয়ায় পাকিস্তান ক্রিকেট টিমকে অভিনন্দন জানানো শুরু হয়ে যায়। ইংল্যান্ডের প্রাক্তন ক্যাপ্টেন নাসের হুসেনও মিসবা উল হকের প্রশংসা করে বলেন, ‘‘মিসবা পাকিস্তান টিমটাকে যে জায়গায় নিয়ে গিয়েছে, তা অসাধারণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন