বৃষ্টিতে টেস্টের চতুর্থ দিনেও ভেস্তে গেল বাঘ-সিংহের লড়াই

বৃষ্টি যেন ক্রমশই ভিলেন হয়ে উঠছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের! চট্টগ্রামে অনুষ্ঠিত প্রথম টেস্টের মতোই দ্বিতীয় টেস্টেও পিছু ছাড়ছে না বৃষ্টি। আর তার জেরেই টেস্ট নিয়ে উত্তেজনার পরিবেশ যেন হারিয়ে যেতে বসেছে। ঢাকায় দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনও বৃষ্টির কারণে বন্ধ করে দেওয়া হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৫ ১৫:৪৮
Share:

বৃষ্টিতে ঢেকে দেওয়া হয়েছিল মাঠ। ছবি: এএফপি।

বৃষ্টি যেন ক্রমশই ভিলেন হয়ে উঠছে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের! চট্টগ্রামে অনুষ্ঠিত প্রথম টেস্টের মতোই দ্বিতীয় টেস্টেও পিছু ছাড়ছে না বৃষ্টি। আর তার জেরেই টেস্ট নিয়ে উত্তেজনার পরিবেশ যেন হারিয়ে যেতে বসেছে। ঢাকায় দ্বিতীয় টেস্টের চতুর্থ দিনও বৃষ্টির কারণে বন্ধ করে দেওয়া হয়। তবে আগামিকাল সোমবার টেস্টের পঞ্চম দিন নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।
রবিবার স্থানীয় সময় দুপুর ১২টা নাগাদ আনুষ্ঠানিক ভাবে ম্যাচ স্থগিত রাখার কথা ঘোষণা করা হয়। ঘূর্ণিঝ়ড় গোমেন-এর প্রভাবে দেশজুড়ে প্রবল বৃষ্টি হচ্ছে। সে কারণে এই টেস্টের দ্বিতীয় ও তৃতীয় দিনও খেলা ভেস্তে যায়। হাতে রয়েছে আর এক দিন। এই চার দিনের মধ্যে বৃষ্টির কারণে বাংলাদেশের প্রথম ইনিংসই শেষ হয়নি। টেস্টের প্রথম দিনই ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে বাঘবাহিনী ২৬৮ রান সংগ্রহ করেছিল। তার পর থেকেই বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছে। প্রথম টেস্ট বৃষ্টির কারণে ড্র হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন