সাই নিয়ে কড়া মন্ত্রী রাজ্যবর্ধন

উৎকোচ আদায়-সহ একাধিক দুর্নীতির অভিযোগে বৃহস্পতিবার সিবিআই গ্রেফতার করে ডিরেক্টর এস কে শর্মা-সহ তিন কর্মী হরিন্দর প্রসাদ, ললিত জলি ও ভি কে শর্মাকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ০৩:৩৭
Share:

দুর্নীতি প্রশ্নে কড়া রাজ্যবর্ধন রাঠৌর। —ফাইল চিত্র।

রাজধানীতে সাইয়ের সদর দফতর থেকে ছয় ব্যক্তিকে সিবিআইয়ের গ্রেফতার নিয়ে কড়া প্রতিক্রিয়া দিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠৌর। বলে দিলেন, ‘‘আমরা ওদের বদলি করে সমস্যার সমাধান করতেই পারতাম। কিন্তু দুর্নীতি ধামাচাপা দিতে চাইনি বলেই এই পদক্ষেপ করা হয়েছে।’’

Advertisement

উৎকোচ আদায়-সহ একাধিক দুর্নীতির অভিযোগে বৃহস্পতিবার সিবিআই গ্রেফতার করে ডিরেক্টর এস কে শর্মা-সহ তিন কর্মী হরিন্দর প্রসাদ, ললিত জলি ও ভি কে শর্মাকে। সিবিআইয়ের গ্রেফতারির তালিকায় রয়েছেন ঠিকাদার মনদীপ আহুজা ও তাঁর সহকারী ইউনুসও। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃত ব্যক্তিরা সকলেই সাইয়ের সদর দফতরে বৈদ্যুতিন সামগ্রী ও আসবাবপত্র কেনার টেন্ডারের ক্ষেত্রে বড় দায়িত্ব পালন করতেন। নিজেদের পদমর্যাদাকে কাজে লাগিয়েই গত এক বছর ধরে এই দুর্নীতি চালিয়ে যাচ্ছিলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন