Sports News

চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ছিটকে গেলেন রমনদীপ

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে তিনিই ভারতের হয়ে গোলের দরজা খুলেছিলেন। এর পর ললিত উপাধ্যায়ের গোলের পিছনেও ভূমিকা রেখেছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রেদা শেষ আপডেট: ২৬ জুন ২০১৮ ২০:১৪
Share:

রমনদীপ সিংহ। ছবি: পিটিআই।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে দারুণ ছন্দে ভারতীয় হকি দল। পর পর দু’ম্যাচ জিতে এই মুহূর্তে গ্রুপের শীর্ষে রয়েছে। বুধবার মুখোমুখি টুর্নামেন্টের কঠিনতম দল অস্ট্রেলিয়া। তার আগে জোড় ধাক্কা খেল ভারতীয় শিবির। হাঁ‌টুর চোটে ছিটকে যেতে হল রমনদীপ সিংহকে। সোমবার এমআরআই রিপোর্ট আসার পরই নিশ্চিত হয়ে যায় রমনদীপের চোটের অবস্থান।

Advertisement

ভারতীয় দলের কোচ হরেন্দ্র সিংহ বলেন, ‘‘পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের হাফ টাইমে রমনদীপ সমস্যার কথা জানিয়েছিল। আর্জেন্টিনা ম্যাচে ওকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তার পরই ওর এমআরআই করানো হয়। তাতেই জানা যায় ওর ডান হাঁটুর চোট গুরুতর।’’ রমনদীপকে ছাড়াই ভারতকে এখন খেলতে হবে অস্ট্রেলিয়া ছাড়াও বেলজিয়াম ও নেদারল্যান্ডসের সঙ্গে।

পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে তিনিই ভারতের হয়ে গোলের দরজা খুলেছিলেন। এর পর ললিত উপাধ্যায়ের গোলের পিছনেও ভূমিকা রেখেছিলেন তিনি। ভারত সেই ম্যাচ ৪-০ গোলে জিতেছিল। হরেন্দ্র সিংহ বলেন, ‘‘আমরা ওকে মিস করব, আর্জেন্টিনার বিরুদ্ধে আমরা ওকে মিস করেছি। ও অভিজ্ঞ প্লেয়ার। যে ভাবে ও জায়গা তৈরি করে আর গোলে শট নেয় সেটা দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।’’

Advertisement

আরও পড়ুন
রোনাল্ডোর লাল কার্ড দেখা উচিত ছিল: কুইরোজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন