Sports News

ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টে নেই রঙ্গনা হেরাথ

নাগপুরেও মাত্র এক উইকেটই এসেছিল তাঁর ঝুলিতে। ভ্যানদারসে যদিও টেস্টের অভিজ্ঞতা ছাড়াই খেলতে আসছেন। তাঁর কাছে রয়েছে ১১টি ওডিআই ও ৭টি টি২০র অভিজ্ঞতা। দুই ফর্ম্যাট মিলে ১৪টি উইকেট রয়েছে তাঁর দখলে। 

Advertisement

সংবাদ সংস্থা

নাগপুর শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৭ ২১:৩৩
Share:

রঙ্গনা হেরাথ। ছবি: এএফপি।

ভারতের বিরুদ্ধে তৃতীয় টেস্টে খেলা হচ্ছে না শ্রীলঙ্কার রঙ্গনা হেরাথের। তাঁর জায়গায় ডেকে নেওয়া হয়েছে জেফরে ভ্যান্ডারসেকে। রঙ্গনা হেরাথই প্রথম বাঁ হাতি স্পিনার হিসেবে ৪০০ উইকেট নেওয়ার কৃতিত্ব অর্জন করে নিয়েছেন তিনি। কিন্তু ভারতের বিরুদ্ধে নিজের সেরাটা দিতে পারেননি তিনি। কিন্তু শেষ পর্যন্ত চোটের জন্য ছিটকে যেতে হল তাঁকে। শেষ টেস্টে দিল্লিতে ভারতের বিরুদ্ধে খেলতে দেখা যেতে পারে একদম নতুন মুখ জেফরেকে।

Advertisement

আরও পড়ুন

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ নাও খেলতে পারেন বিরাট

Advertisement

কলকাতার সিমার ফ্রেন্ডলি পিচে কোনও উইকেট পাননি রঙ্গনা। কিন্তু ৬৭ রানের ইনিংস খেলেছিলেন। প্রথম ইনিংসে শ্রীলঙ্কার ১২২ রানের লিডে বড় ভূমিকা ছিল হেরাথের রানের। নাগপুরেও মাত্র এক উইকেটই এসেছিল তাঁর ঝুলিতে। ভ্যানদারসে যদিও টেস্টের অভিজ্ঞতা ছাড়াই খেলতে আসছেন। তাঁর কাছে রয়েছে ১১টি ওডিআই ও ৭টি টি২০র অভিজ্ঞতা। দুই ফর্ম্যাট মিলে ১৪টি উইকেট রয়েছে তাঁর দখলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন