মালয়েশিয়ার ক্লাব পেনাংয়ের পথে র‌্যান্টি

শেষ পর্যন্ত হয়ত আর ভারতের ক্লাবে খেলবেন না গোল মেশিন র‌্যান্টি মার্টিন্স? এই মুহূর্তে তিনি ফিরে গিয়েছেন দেশে। কিন্তু যা খবর তিনি এবার ভারত নয় খেলতে চান অন্য কোনও দেশে। শেষ খেলেছেন ইস্টবেঙ্গলের হয়ে। তাঁর ঝুলিতে রয়েছে একাধিকবার আ ইলিগের সর্বোচ্চ গোলদাতা হওয়ার শিরোপা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২২ জুন ২০১৬ ২৩:৪২
Share:

শেষ পর্যন্ত হয়ত আর ভারতের ক্লাবে খেলবেন না গোল মেশিন র‌্যান্টি মার্টিন্স? এই মুহূর্তে তিনি ফিরে গিয়েছেন দেশে। কিন্তু যা খবর তিনি এবার ভারত নয় খেলতে চান অন্য কোনও দেশে। শেষ খেলেছেন ইস্টবেঙ্গলের হয়ে। তাঁর ঝুলিতে রয়েছে একাধিকবার আ ইলিগের সর্বোচ্চ গোলদাতা হওয়ার শিরোপা। শেষ মরসুমেও তিনিই ছিলেন সর্বোচ্চ গোলদাতা। গত ছ’টি আই লিগের পাঁচটিরই তিনি ছিলেন সর্বোচ্চ গোলদাতা। ২০১১-১২ মরসুমে তাঁর গোল ছিল ৩২। যেটা এখনও রেকর্ড। সেই র‌্যান্টিকে এবার ছেড়ে দিয়েছে কলকাতা জায়ান্ট। গোয়ার ক্লাব ডেম্পোতে দীর্ঘদিন সাফল্যের সঙ্গে খেলার পর যোগ দিয়েছিলেন কলকাতার ক্লাব প্রয়াগ ইউনাইটেডে। সেখান থেকে ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলকেও পর পর সাফল্য এনে দিয়েছেন।

Advertisement

এই মুহূর্তে তাঁর কথা চলছে মালয়েশিয়ার ক্লাব পেনাং এফসির সঙ্গে। আগামী দু’দিনের মধ্যেই নিশ্চিত হয়ে যাওয়ার কথা র‌্যান্টির ভবিষ্যৎ। র‌্যান্টি নিজেও চাইছেন পেনাংয়ের মতো ক্লাবে খেলতে। পাশাপাশি আই লিগ ক্লাবের সঙ্গেও তাঁর কথা চলছে। যেহেতু আই লিগ শুরু হতে পরের বছর জানুয়ারি মাস। তাই ঝুঁকি নিতে চাইছেন না তিনি।

আরও খবর

Advertisement

বিশ্বকাপটা পেতেই হবে! নইলে...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন