Shahrukh Khan

শাহরুখের সঙ্গে ছবি পোস্ট শাস্ত্রীর, সোশ্যাল মিডিয়ায় শুরু চর্চা

শাস্ত্রী এই মুহূর্তে রয়েছেন ছুটিতে। সদ্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত।  ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৯ ১৬:৪৪
Share:

এক ফ্রেমে শাহরুখ-রবিনার সঙ্গে শাস্ত্রী। ছবি টুইটার থেকে নেওয়া।

বছরের শেষ দিনে শাহরুখ খানের সঙ্গে ছবি পোস্ট করলেন জাতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী। আলিবাগে তোলা সেই ছবিতে ছিলেন বলিউডি অভিনেত্রী রবিনা ট্যান্ডন, শিল্পপতি গৌতম সিংঘানিয়াও। আর সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলল সেই পোস্ট।

Advertisement

ক্রিকেট ও বলিউডের হাত-ধরাধরি এই অবস্থান নিয়ে শুরু হয়েছে জল্পনা। শাস্ত্রীর এই পোস্টে কেউ লিখেছেন যে, কলকাতা নাইট রাইডার্সের কোচ হওয়া এ বার স্রেফ সময়ের অপেক্ষা। কেউ কেউ আবার শাস্ত্রীর বায়োপিকের গন্ধ পাচ্ছেন। যাতে প্রধান চরিত্রে অবশ্যই শাহরুখ খানকে মনে করা হচ্ছে। একজন লিখেছেন, ‘রিয়েল লাইফ দেবদাসের সঙ্গে রিল লাইফের দেবদাস।’

শাস্ত্রী এই মুহূর্তে রয়েছেন ছুটিতে। সদ্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জিতেছে ভারত। ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলবে বিরাট কোহালির দল।

Advertisement

এই বছরেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। শাস্ত্রীর কোচিংয়ে বিশ্বকাপে ভারতের পারফরম্যান্স আশানুরূপ নয়। টি-টোয়েন্টিই হোক বা ওয়ানডে ফরম্যাট, শাস্ত্রীর কোচিংয়ে ভারত কোনও প্রতিযোগিতাতেই সেমিফাইনালের বাধা টপকাতে পারেনি। অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ তাই শাস্ত্রীর কাছে বড় চ্যালেঞ্জ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন