Football

রিয়াল জার্সিতে গোলের সেঞ্চুরি সের্জিও র‌্যামোসের

গত বছর কোপা দেল রে ট্রফিতে এই লিগানেসের কাছেই কোয়ার্টার ফাইনালের ম্যাচে অপ্রত্যাশিত ভাবে হেরে ছিটকে গিয়েছিল রিয়াল। বুধবারের ম্যাচে তেমন কোনও অঘটন আর যাতে না ঘটে সে ব্যাপারে প্রথম থেকেই সতর্ক ছিলেন রিয়ালের ফুটবলাররা।

Advertisement

সংবাদ সংস্থা

মাদ্রিদ শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯ ১৩:২৭
Share:

বুধবার রিয়ালের হয়ে শততম গোল করার পর র‌্যামোস। ছবি: এএফপি।

কোপা দেল রে ট্রফির শেষ আটে ওঠা অনেকটাই নিশ্চিত করে ফেলল রিয়াল মাদ্রিদ। বুধবার রাতে এই টুর্নামেন্টের প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম পর্বের ম্যাচে সান্তিয়াগো সোলারির ছাত্ররা ৩-০ গোলে হারিয়ে দিল লিগানেসকে। প্রসঙ্গত, গত বছর কোপা দেল রে ট্রফিতে এই লিগানেসের কাছেই কোয়ার্টার ফাইনালের ম্যাচে অপ্রত্যাশিত ভাবে হেরে ছিটকে গিয়েছিল রিয়াল। বুধবারের ম্যাচে তেমন কোনও অঘটন আর যাতে না ঘটে সে ব্যাপারে প্রথম থেকেই সতর্ক ছিলেন রিয়ালের ফুটবলাররা।

Advertisement

রিয়ালের হয়ে এই ম্যাচে প্রথম গোলটি করেন দলের বর্ষীয়ান তারকা, অধিনায়ক সের্জিও র‌্যামোস। রিয়ালের জার্সিতে এটি তাঁর শততম গোল। সান্তিয়াগো বের্নাবিউয়ের চেনা আবহে ম্যাচের শুরু থেকেই দাপট ছিল রিয়ালের। ১-০ এগিয়ে যাওয়ার পর চাপ আরও বাড়ায় তারা। রিয়ালের হয়ে পরের দু’টি গোল করে গেলেন লুকাস ভ্যাসকোয়েজ ও ভিনিসিয়াস জুনিয়র।

আরও পড়ুন: এএফসি এশিয়ান কাপে আজ জিতলেই নক-আউটে সুনীল ছেত্রীরা

Advertisement

আরও পড়ুন: আবার ‘অধিনায়ক’ মেসির সমালোচনায় মারাদোনা

(খেলার দুনিয়া নিয়ে বাংলায় খবর পড়তে চোখ রাখুন আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন