বায়ার্ন ম্যাচের আগে পেপের চোট

তিন দিন পরেই চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি হচ্ছে রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখ। তার আগে চোট সমস্যায় ভুগছে দুই শিবির। মাদ্রিদ ডার্বিতে পাঁজর ভেঙে বায়ার্ন ম্যাচ থেকে ছিটকে গেলেন রিয়াল রক্ষণের স্তম্ভ পেপে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ০৪:২২
Share:

তিন দিন পরেই চ্যাম্পিয়ন্স লিগে মুখোমুখি হচ্ছে রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখ। তার আগে চোট সমস্যায় ভুগছে দুই শিবির।

Advertisement

মাদ্রিদ ডার্বিতে পাঁজর ভেঙে বায়ার্ন ম্যাচ থেকে ছিটকে গেলেন রিয়াল রক্ষণের স্তম্ভ পেপে। আবার পাশাপাশি বায়ার্নের গোলক্ষুধার্ত স্ট্রাইকার রবার্ট লেয়নডস্কিও বরুসিয়া ডর্টমুন্ড ম্যাচে কাঁধে চোট পেলেন।

শনিবার আতলেতিকো দে মাদ্রিদের বিরুদ্ধে গোল করলেও পাঁজরে চোট পান পেপে। ম্যাচ শেষে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্লাবের তরফ থেকে সরকারি বিবৃতিতে জানানো হয় পেপের পাঁজর ভেঙেছে। শোনা যাচ্ছে, পরের দু’তিন সপ্তাহ হয়তো মাঠে নামতে পারবেন না পর্তুগিজ ডিফেন্ডার। পেপে ছাড়াও বায়ার্ন ম্যাচে খেলতে পারবেন না রাফায়েল ভারানেও।

Advertisement

রিয়ালের চিন্তা রক্ষণ হলেও, বায়ার্নের মাথাব্যথা দলের সেরা অস্ত্রকে নিয়ে। বরুসিয়া ম্যাচে জোড়া গোল করলেও কাঁধে চোট পান লেয়নডস্কি। রিয়াল ম্যাচের আগে অনিশ্চিত পোলিশ স্ট্রাইকারও। যদিও বায়ার্ন ম্যানেজার কার্লো আনচেলোত্তি আশাবাদী তাঁর দলের তারকা স্ট্রাইকার ঠিক ফিট হয়ে উঠবে বুধবারের আগে। ‘‘লেয়নডস্কির চোটটা খুব গুরুতর নয়। আশা করছি ও খেলবে রিয়াল ম্যাচে,’’ বলছেন আনচেলোত্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন