Sports News

আইপিএল নিলাম নিয়ে রেকর্ড টুইট

যেভাবে টানা টুইট করে খবর আপডেট করে গিয়েছে খোদ আইপিলএল থেকে ফ্র্যাঞ্চাইজিগুলো তাতে যে এই বিষয় নিয়ে টুইটের সংখ্যা রেকর্ড স্পর্শ করবে সেটা স্বাভাবিকই ছিল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:৪৮
Share:

আইপিএল নিলামের দৃশ্য। —ফাইল চিত্র।

আইপিএল নিলাম ঘিরে টানটান উত্তেজনার আবহ তো ছিলই। সঙ্গে ততধিক সচল ছিল সোশ্যাল মিডিয়াও। বেঙ্গালুরুতে আয়োজিত দু’দিনের নিলামে ওঠা-পড়াও কম হয়নি। নিলাম শেষে দেখা গেল এই আইপিএল নিলাম নিয়ে ৭ লাখ ৭০ হাজারের উপর টুইট হয়েছে। যেটা আইপিএল-এর ইতিহাসে সব থেকে বেশি।

Advertisement

যেভাবে টানা টুইট করে খবর আপডেট করে গিয়েছে খোদ আইপিলএল থেকে ফ্র্যাঞ্চাইজিগুলো তাতে যে এই বিষয় নিয়ে টুইটের সংখ্যা রেকর্ড স্পর্শ করবে সেটা স্বাভাবিকই ছিল। সঙ্গে যুক্ত হয়েছিল, বিভিন্ন ক্রিকেটারদের টুইট। কেউ দল পেয়ে খুশির কথা শোনাচ্ছিলেন আবার কেউ না পেয়ে হতাশার। শুধু তাই নয়, সব কিছুর পাশাপাশি ছিল বিরাট পরিমাণে সমর্থক। যাঁরা নিয়মিত চোখ রেখেছিলেন নিলামের খবরে। সেই দু’দিনে হ্যাশট্যাগ আইপিএল অকশন (#IPLAuction) সারা ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

দু’দিনের নিলামে প্রায় ৪০০ জন ক্রিকেটারকে তোলা হয়েছিল। আট ফ্র্যাঞ্চাইজির মধ্যে কোনও কোনও ক্রিকেটারকে নিয়ে টানাটানি কম হয়নি। আবার ক্রিস গেলকে পঞ্জাব নিয়েছে তিনবার নিলামে তোলার পর। এবং এই পুরো ঘটনা পরম্পরা নিয়েই ক্রিকেটপ্রেমী, দল, প্লেয়ার, মালিক, সমালোচকরা তাঁদের মতামত জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

আরও পড়ুন
ভাংড়ার তালেই নতুন দলে ক্রিস গেল

সব থেকে বেশি আলোচনা হয়েছে জয়দেব উনাদকট ও বেন স্টোকসকে নিয়ে। এই দু’জনই সব থেকে দামি ক্রিকেটার এ বারের আইপিএল-এ। আর আইপিএল-এর ইতিহাসে সব থেকে বড় সোশ্যাল মিডিয়া অংশগ্রহনও এটাই। আর এর থেকেই এ বারের আইপিএল-এর চিত্রটা অনেকটাই পরিষ্কার হয়ে যাচ্ছে। নিলাম নিয়ে যখন এত আগ্রহ তখন টুর্নামেন্ট শুরু হলে সেই আগ্রহ কোথায় পৌঁছতে পারে, তা ভেবেই উচ্ছ্বসিত আইপিএল-এর সঙ্গে থাকা প্রতিটি মানুষ।

এখনও আইপিএল নিলাম নিয়ে চলছে টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন