Cricket

দ্রুতই প্রথম একাদশে ঢুকবে পন্থ, বলছেন পন্টিং

ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি টোয়েন্টি সিরিজে সফল রাহুল। ফলে পন্থ কবে মাঠে ফিরবেন তা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ ১৭:৪৫
Share:

দলে জায়গা হারিয়েছেন পন্থ। ছবি— এএফপি।

জাতীয় দলে জায়গা হারিয়েছেন ঋষভ পন্থ। তাঁর জায়গায় উইকেটের পিছনে এখন দাঁড়াচ্ছেন লোকেশ রাহুল। কিপিংয়ের পাশাপাশি ওপেনও করছেন তিনি।

Advertisement

ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি টি টোয়েন্টি সিরিজে সফল তিনি। ফলে পন্থ কবে মাঠে ফিরবেন তা নিয়ে শুরু হয়ে গিয়েছে জল্পনা। দিল্লি ক্যাপিটালসের কোচ হিসেবে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং খুব কাছ থেকে দেখেছেন পন্থকে।

আইপিএল-এ বেশ কয়েকটি ম্যাচ দিল্লিকে একাই জিতিয়েছেন বাঁ হাতি উইকেটকিপার-ব্যাটসম্যান। টুইটারে তাঁর ভক্তদের প্রশ্নের উত্তরে পন্টিং বলছেন, ‘‘ঋষভ পন্থ দারুণ প্রতিভা আইপিএল-এ ফের ওর সঙ্গে কাজ করব। আমি আশাবাদী ভারতের প্রথম একাদশে দ্রুতই দেখা যাবে পন্থকে।’’

Advertisement

আরও পড়ুন: ‘আত্মবিশ্বাসী বুমরা-শামি বিপক্ষ ব্যাটসম্যানদের কাছে ত্রাস হয়ে উঠেছে’

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে প্যাট কামিন্সের বল এসে লেগেছিল পন্থের হেলমেটে।

মাথায় আঘাত পাওয়ায় পন্থকে অজিদের বিরুদ্ধে আর খেলতে দেখা যায়নি। উইকেটের পিছনে পন্থের জায়গায় দাঁড়িয়েছিলেন রাহুল। তার পরই জায়গা হারান পন্থ। তাঁকে ও রাহুলকে নিয়ে এখন জোর চর্চা ভারতীয় ক্রিকেটে। সেই চর্চায় যোগ দিলেন পন্টিংও।

আরও পড়ুন: অবাক হয়ে তাকিয়ে দেখি সচিন আমায় স্লেজ করছে: ম্যাকগ্রা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন