Subashis Roy

ছক্কা না আউট, বাংলাদেশি পেসারের উচ্ছ্বাসে হেসে খুন স্টেডিয়াম

সোশ্যাল মিডিয়ায় এ ভাবে ট্রোল হতে হবে তাঁকে, তা ভাবতেও পারেননি বাংলাদেশি পেসার শুভাশিস রায়। না হলে একটু বুঝে শুনেই উচ্ছ্বাসটা দেখাতেন বাইশ গজে দাঁড়িয়ে। কখনও খেলা চলাকালীন মাঠের মধ্যে কুকুর ঢুকে গিয়েছে, আর সেই কুকুরকে বার করতে হিমশিম খেতে হয়েছে ক্রিকেটার থেকে ম্যানেজমেন্টকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ মার্চ ২০১৭ ১৪:৪১
Share:

ছবি- এএফপি

সোশ্যাল মিডিয়ায় এ ভাবে ট্রোল হতে হবে তাঁকে, তা ভাবতেও পারেননি বাংলাদেশি পেসার শুভাশিস রায়। না হলে একটু বুঝে শুনেই উচ্ছ্বাসটা দেখাতেন বাইশ গজে দাঁড়িয়ে।

Advertisement

কখনও খেলা চলাকালীন মাঠের মধ্যে কুকুর ঢুকে গিয়েছে, আর সেই কুকুরকে বার করতে হিমশিম খেতে হয়েছে ক্রিকেটার থেকে ম্যানেজমেন্টকে। এমন টুকরো টুকরো মজার ঘটনা হামেশাই ঘটে ক্রিকেটে। গালে স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে আরও একটি মজার ঘটনা সংযোজন করলেন শুভাশিস রায়।

দেখুন ভিডিও

Advertisement

কী হয়েছিল সে দিন? ক্রিজে তখন ব্যাট করছিলেন কুশল মেন্ডিস। প্রথম ইনিংসে ৯৪ ওভারের মাথায় শুভাশিসের একটি বাউন্সারকে সটান পুল করে ফাইন লেগে পাঠিয়ে দেন। বাউন্ডারিতে ফিল্ডিং করতে থাকা মুস্তাফিজুর যখন শূন্যে বলটা পাকড়াও করলেন তখন তাঁর শরীর দড়ির বাইরে। দক্ষিণ আফ্রিকার আম্পায়ার মারাইস এরাসমাসকে ওভার বাউন্ডারি দেওয়ার সিদ্ধান্ত নিতে কোনও থার্ড আম্পায়ারেরও প্রয়োজন পড়েনি। এমনকী, দর্শকদেরও কোনও সন্দেহ ছিল না মেন্ডিসের এই ছয় নিয়ে।

আরও পড়ুন- মুশফিকুর রহিমের ৮৫তে ফলো-অন বাঁচল বাংলাদেশের

শুভাশিস কিন্তু তখনও আউট নিয়ে নিশ্চিত ছিলেন। সামনে শুভাশিস হাত তুলে মেন্ডিসের আউটের উচ্ছ্বাস দেখান। কিন্তু সে সময়ে পিছনে আম্পায়ারও হাত তুলে ছয় মারার সিগন্যাল দেন। অসাধারণ একটি মজার ফ্রেম তৈরি হয় গালে স্টেডিয়ামে। শুভাশিসের এ হেন আচরণের দর্শকরাও হেসেই খুন। এমনকী, তাঁকে ট্রোল করার সুযোগ হাতছাড়া করেনি সোশ্যাল মিডিয়াতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন