Rohit Sharma

জরিমানা রোহিত শর্মা, ড্যারেন ব্র্যাভোর

সিরিজে ২-০ তে এগিয়ে যাওয়ার উচ্ছ্বাসের মধ্যেই জরিমানার কবলে ভারতের রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টেস্টের শেষ দিন সেন্ট লুসিয়ায় মাঠের মধ্যেই কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ভারতের রোহিত শর্মা ও ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন ব্র্যাভো। যেটা ভাল ভাবে নেননি ম্যাচ রেফারি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৬ ১৮:৩২
Share:

সিরিজে ২-০ তে এগিয়ে যাওয়ার উচ্ছ্বাসের মধ্যেই জরিমানার কবলে ভারতের রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টেস্টের শেষ দিন সেন্ট লুসিয়ায় মাঠের মধ্যেই কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন ভারতের রোহিত শর্মা ও ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন ব্র্যাভো। যেটা ভাল ভাবে নেননি ম্যাচ রেফারি। আইসিসির তরফে রবিবার জানিয়ে দেওয়া হয় শাস্তি হিসেবে দু’জনেরই ম্যাচ ফি-র ১৫ শতাংশ কেটে নেওয়া হচ্ছে।

Advertisement

শনিবারই চার ম্যাচের সিরিজ ২-০তে জিতে নিয়েছে ভারত। আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে, ‘‘টেস্টের শেষ দিন ব্র্যাভো ও রোহিতকে মাঠে থাকা আম্পায়াররা বার বার থামানোর চেষ্টা করলেও তাঁরা শোনেনি। তাদের তর্ক চলতেই থাকে। যেটা খেলার স্পিরিটের বিরুদ্ধে।’’ দু’জনেই তাঁদের দোষ স্বীকার করে নিয়েছেন। জরিমানাও মেনে নিয়েছে। যে কারণে প্রথা মেনে কোনও হিয়ারিংয়ের প্রয়োজন নেই।

আরও খবর

Advertisement

এখনও বলব পূজারাকে তিনে দরকার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন