India vs Sri Lanka

‘ধর্মশালার ম্যাচ আমাদের চোখ খুলে দিয়েছে’

এই কটা দিনে হল টা কী ভারতীয় দলের! উত্তরটা হয়ত অজানা ভারতীয় টিম ম্যামেজমেন্টের কাছেও। কিন্তু এই হার থেকে শিক্ষা নিয়েই পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর ভারতীয় দল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭ ২১:৪৮
Share:

রোহিত শর্মা।—ফাইল চিত্র।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলের যে দাপট দেখা গিয়েছিল, তা হঠাৎই উধাও ওডিআই সিরিজে। আর এরই ফলস্বরূপ শ্রীলঙ্কার কাছে ধর্মশালায় প্রথম ওডিআইতে লজ্জাজনক ভাবে হারতে হল ভারতকে। এ দিন সাত উইকেটে ভারতকে হারিয়ে দেয় শ্রীলঙ্কা।

Advertisement

এই কটা দিনে হল টা কী ভারতীয় দলের! উত্তরটা হয়ত অজানা ভারতীয় টিম ম্যামেজমেন্টের কাছেও। কিন্তু এই হার থেকে শিক্ষা নিয়েই পরের ম্যাচে ঘুরে দাঁড়াতে বদ্ধপরিকর ভারতীয় দল। ম্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে তেমনটাই জানিয়ে গেলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা।

রোহিত বলেন, “ধর্মশালার ম্যাচ আমাদের চোখ খুলে দিয়েছে, এ দিন নিজেদের সেরা খেলাটা খেলতে পারিনি আমরা। যদি আরও ৭০-৮০ রান বেশি হত তা হলে ম্যাচটা অন্যরকমই হত। তবে, পরের ম্যাচ থেকে লড়াইয়ে ফিরবে ভারত।”

Advertisement

আরও পড়ুন: দুরন্ত মোহনবাগান, ৫ গোলে চার্চিল বধ সোনিদের

আরও পড়ুন: সবরমতী নদীতে পাওয়া গেল বুমরাহর দাদুর দেহ

এ দিন ধোনির পারফরম্যান্সেরও প্রশংসা শোনা যায় রোহিতের গলায়। তিনি বলেন, “এই ধরনের পরিস্থিতিতে কী করণীয় তা ধোনি ভালই জানে। ওর মত কেউ সব সময়ই একটা ফারাক গড়ে দেয়।” পিচ নিয়েও এ দিন বেশ খানিকটা বিরক্ত দেখায় রোহিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন